দেশজুড়ে

সৌদিতে সিলিন্ডার বিস্ফোরণে কুমিল্লার ৩ জন নিহত

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে কুমিল্লার চৌদ্দগ্রামের দুই সহোদরসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে মৃত্যুর খবর শুনে নিহতদের মা-বাবা ও আত্মীয়-স্বজনরা আহাজারি করছেন।

Advertisement

নিহতরা হলেন- উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের আবদুল হকের ছেলে এমরানুল হক সোহেল (৩৪), ইমামুল হক মুন্না (২২) ও গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল রানা (৩০)।

দুই সহোদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বাতিসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু। দক্ষিণ শ্রীপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা গিয়াস উদ্দিন মোহন দক্ষিণ শ্রীপুর গ্রামের সোহেল রানার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতেন এমরানুল হক, মুন্না ও সোহেল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতের খাবার রান্না ও খাওয়া শেষে একই রুমে সাত বাংলাদেশি ঘুমিয়ে পড়েন। হঠাৎ করে বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে তাদের মৃত্যু হয়। এর মধ্যে চৌদ্দগ্রামের তিনজন রয়েছেন।

Advertisement

বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের দুই সহোদর এমরানুল হক সোহেল ও ইমামুল হক মুন্নার মৃত্যুর খবরে তাদের মা সেলিনা বেগম বার বার মুর্ছা যাচ্ছেন। তিনি বলেন, আমি এখন কারে নিয়ে বাঁচব। দুই ছেলে নতুন ঘরের কাজ শেষ হলে বাড়ি আসার কথা ছিল।

কামাল উদ্দিন/আরএআর/জেআইএম