খেলাধুলা

দিল্লির বিপক্ষে বিশাল জয় কেকেআরের

আরও একটি ম্যাচ নিষ্পত্তি হলো শেষে ব্যাট করা দলের হারের মধ্য দিয়ে। কলকাতার ইডেন গার্ডেনে অবশ্য স্বাগতিক কেকেআর ২০১ রানের যে বিশাল লক্ষ্য বেঁধে দিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলসের সামনে, তা টপকানো খুব কমই সম্ভব। সেটা পারলোও না গৌতম গম্ভীরের দল। মাত্র ১২৯ রানে অলআউট হয়ে গেল দিল্লি। ফলে ৭১ রানের বিশাল ব্যবধানে হারতে হলো সফরকারী দিল্লিকে।

Advertisement

জয়ের জন্য ২০১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কেকেআরের সামনে প্রতিরোধই গড়ে তুলতে পারেনি দিল্লি ডেয়ারডেভিলস। মাত্র ১৪.২ ওভারেই ১২৯ রানে অলআউট হয়ে যায় গৌতম গম্ভীরের দল।

সর্বোচ্চ ২২ বলে ৪৭ রান করেছেন অস্ট্রেলিয়ান তারকা গ্লেন ম্যাক্সওয়েল। ২৬ বলে ৪৩ রান করেন ঋষাভ পান্ত। এই দুই ব্যাটসম্যান ছাড়া আর কেউ দাঁড়াতেই পারেনি। অর্থাৎ এই দুইজন ছাড়া আর কেউ দুই অংকের ঘরই স্পর্শ করতে পারেনি।

কেকেআরের হয়ে ৩টি করে উইকেট নিয়ে দিল্লির ব্যাটিংয়ে ধস নামান সুনিল নারিন এবং কুলদ্বীপ যাদব। ১ উইকেট করে নেন পিযুস চাওলা, আন্দ্রে রাসেল, শিভাম মাভি এবং টম কুরান।

Advertisement

এই জয়ের ফলে ৪ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে উঠে এসেছে কেকেআর। ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

আইএইচএস/বিএ