খেলাধুলা

টসে জিতে ফিল্ডিংয়ে দিল্লি

আইপিএলের নিজেদের চতুর্থ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। চলতি আইপিএলে রান তাড়া করে জয়ের আধিক্য থাকাতেই সম্ভবত এমন সিদ্ধান্তে উপনীত হয়েছেন দিল্লি অধিনায়ক গৌতম গম্ভীর।

Advertisement

দীর্ঘ সাত মৌসুম কলকাতার অধিনায়কত্ব করার পর এবার নতুন ভূমিকায় কলকাতার মাঠে নামলেন গম্ভীর। এবারও টস করেছেন তিনি, তবে সেটি দিল্লির জার্সি গায়ে। নিজেদের প্রথম তিন ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে গম্ভীরের দিল্লি, একই ফল পেয়েছে তিন ম্যাচ খেলা কলকাতাও।

নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নেমে একাদশে একটি করে পরিবর্তন এনেছে দুই দলই। বর্ষীয়ান পেসার মিচেল জনসনের বদলে ইংলিশ পেসার টম কুরানকে নিয়েছে কলকাতা। অন্যদিকে ইনজুরি থেকে ফিরে দিল্লির একাদশে ড্যান ক্রিশ্চিয়ানের জায়গা নিয়েছেন ক্রিস মরিস।

দিল্লি একাদশঃ জেসন রয়, গৌতম গম্ভীর, রিশাভ প্যান্ট, শ্রেয়াস আইয়ার, বিজয় শঙ্কর, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শাহবাজ নাদিম, মোহাম্মদ শামি এবং ট্রেন্ট বোল্ট।

Advertisement

কলকাতা একাদশঃ রবিন উথাপ্পা, ক্রিস লিন, নিতীশ রানা, সুনিল রানা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, শুভমান গিল, শিভাম মাভি, টম কুরান, পিয়ুশ চাওলা এবং কুলদ্বীপ যাদব।

এসএএস/এমএমআর/পিআর