জোকস

আজকের জোকস : দুধ খেলে শক্তি বাড়ে!

দুধ খেলে শক্তি বাড়ে!কফিল : লোকে বলে দুধ খেলে নাকি শক্তি বাড়ে!বন্ধু : হ্যাঁ, সত্যিই তো বাড়ে, কোনো সন্দেহ আছে?কফিল : ধুর! পাঁচ গ্লাস দুধ খেয়ে এই দেয়ালটা আধাঘণ্টা ধইরা ধাক্কাইলাম, এক ইঞ্চিও নড়ে নাই! সব ভুয়া! এখন পাঁচ গ্লাস মদ খেয়ে আসলাম! দেখি দেয়ালটা আমারে দেইখা নিজেই কেমন ভয়ে কাঁপতাছে!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : ওদের কি জ্ঞান ফিরেছে?

****

চলন্ত বিমানে পাগলের কাণ্ডএকদিন একটি বিমানে পাগলদের বহন করে চিকিৎসার জন্য এক দেশ থেকে অন্য দেশে নিয়ে যাওয়া হচ্ছিল। পুরোবিমানটিতে পাগলগুলো চিৎকার করে শব্দ দূষণ করছিল। এতে পাইলটের বিমান চালাতে খুবই অসুবিধা হচ্ছিল।

Advertisement

হঠাৎ করে এক পাগল কিভাবে যেন পাইলটের কেবিনে ঢুকে পড়লো। পাগলটি পাইলটকে বলল-পাগল : ভাই, তুমি কিভাবে প্লেন চালাও আমারে একটু শিখায়া দাও। আমি কালকেই একটা প্লেন কিন্না নিজে চালায়ালং ড্রাইভে যামু।পাইলট : আচ্ছা ঠিক আছে। কিন্তু একটা শর্ত আছে।পাগল : কী শর্ত?পাইলট : আপনি যদি আপনার বন্ধুদের শান্ত করে এই প্লেনে হওয়া শব্দ দূষণ বন্ধ করতে পারেন। তাহলে আপনাকে শেখাবো। কারণ আমার প্লেন চালাতে অনেক সমস্যা হচ্ছে।পাগল : আচ্ছা ঠিক আছে।

আরও পড়ুন- আজকের জোকস : ভিক্ষুকের পাওনা টাকা

দশ মিনিট পরে বিমান একদম শান্ত! পাগল এসে পাইলটকে বলল- পাগল : হ্যাঁ ভাই, এখন শেখান।পাইলট : বাহ! খুবই চমৎকার! আপনি কিভাবে ওনাদের শান্ত করলেন?পাগল : আমি গিয়া প্লেনের দরজা খুইল্লা সবাইরে কইলাম, ‘কেউ এখানে শব্দ কইরো না। যাও, সবাই বাইরে গিয়াখেলো।

এসইউ/এমএস

Advertisement