দেশজুড়ে

নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক : প্রাণ গেল ২ শ্রমিকের

 

নাটোরের বড়াইগ্রামে মাছবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক সংলগ্ন হোটেলে ঢুকে পড়লে চাকায় পিষ্ট হয়ে হোটেলের দুই শ্রমিক নিহত হয়েছেন।

Advertisement

বৃহস্পতিবার ভোরে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার শ্রীরামপুর এলাকায় নুরে-আলম তেলপাম্প সংলগ্ন আল-আমিন হোটেলে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত দেছের আলীর ছেলে শাহ মোহাম্মদ ও কায়েমকোলা গ্রামের আমীর উদ্দিনের স্ত্রী হাসিনা বানু।এ সময় শাহীন আলম নামে অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে পাবনাগামী মাছ বোঝায় একটি ট্রাক সকাল ৬টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে ওই হোটেলের মধ্যে ঢুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে হোটেল শ্রমিক শাহ মোহাম্মদ ও হাসিনা বানু ঘটনাস্থলেই মারা যান। অপর শ্রমিক শাহীন আলম গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে এবং আহত শাহীনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও ঘটনার পর চালক-হেলপার পালিয়ে গেছে।

Advertisement

রেজাউল করিম রেজা/এফএ/আরআইপি