দেশজুড়ে

স্ত্রীর মুখে গরম তেল ঢেলে দিলেন স্বামী

নরসিংদীর পলাশে নেশার টাকার জন্য স্ত্রীর মুখে গরম তেল ঢেলে দেয়ার অভিযোগে মামুন মিয়া (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে নরসিংদী সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

গ্রেফতার মামুন মিয়া পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর গ্রামের মন্তু মিয়ার ছেলে।

এর আগে একই মামলায় পুলিশ ওই গৃহবধূর শাশুড়ি মিনারা বেগমকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, গত ১ এপ্রিল রাতে পলাশ উপজেলার দড়িচর গ্রামের মামুন মিয়া নেশার টাকা না পেয়ে তার স্ত্রী জেসমিন বেগমকে মারধর করেন। পরে উত্তেজিত হয়ে তার মুখে গরম তেল ঢেলে দেন। এতে তার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করতে আসে। কিন্তু স্বামী ও শশুরবাড়ির লোকজন জেসমিনকে হাসপাতালে না নিয়ে ঘরে বন্ধি করে রাখে। পরদিন গৃহবধূর বাবারবাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর ওই গৃহবধূ বাদী হয়ে স্বামী মামুন মিয়া ও শাশুড়ি মিনারা বেগমের বিরুদ্ধে পলাশ থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই তার শাশুড়ি মিনারা বেগমকে আটক করে।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহম্মেদ জানান, ঘটনার পর থেকে মামুন মিয়া পলাতক ছিলেন। তথ্য-প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার দুপুরে নরসিংদী থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisement

সঞ্জিত সাহা/আরএআর/আরআইপি