খেলাধুলা

কেকেআরকে ১৭৭ রানের লক্ষ্য দিল কোহলির ব্যাঙ্গালুরু

৩৩ বল খেলে ৩১ রান করলেন বিরাট কোহলি। তার নামের পাশে মোটেও মানানোর কথা নয় এই স্কোর। অনেকেই মনে করেছিল কলকাতার ইডেন গার্ডেনে স্বাগতিক কেকেআরের সামনে তাহলে কী রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শুরুতেই হেরে বসলো! কিন্তু বিরাট কোহলিছাড়াও তো ব্যাটসম্যান ছিল আরসিবিতে। এবি ডি ভিলিয়ার্স, ব্রেন্ডন ম্যাককালাম কিংবা মানদ্বীপ সিংরা তো ছিলেন। তাদের ব্যাটে ছড়ে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান তুলেছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। জয়ের জন্য কেকেআরকে করতে হবে ১৭৭ রান।

Advertisement

টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক। আমন্ত্রণ পেয়ে ব্যাট করতে নেমে শুরুতেই কুইন্টন ডি ককের উইকেট হারায় আরসিবি। এরপর ধীরে চলো নীতিতে ব্যাট করতে থাকেন ম্যাককালাম আর কোহলি। ৩৩ বলে ৩১ রান করে আউট হয়ে যান কোহলি। ২৭ বলে ৪৩ রান করে আউট হন ব্রেন্ডন ম্যাককালাম।

২৩ বলে ৪৪ রান করেন এবি ডি ভিলিয়ার্স। তবে তিনি মারেন ৫টি ছক্কার মার। ১৮ বলে ৩৭ রানের ঝড়ো ইনিংস খেলেন মানদ্বীপ সিং। তার ইনিংসে ছিল ৪টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৭৬ রানের থামে কোহলিদের ইনিংস। ২টি করে উইকেট নেন বিনয় কুমার এবং নিতিশ রানা।

আইএইচএস/এমআরএম

Advertisement