অর্থনীতি

২২ কর্মকর্তাকে অ্যাওয়ার্ড দিল বাংলাদেশ ব্যাংক

বাংলাদেশ ব্যাংক তার ২২ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে। ভালো কাজের স্বীকৃতি হিসেবে স্বতন্ত্রভাবে পাঁচজনকে স্বর্ণ এবং পাঁচ টিমের ১৭ জনকে রৌপ্য পদক দেয়া হয়েছে।

Advertisement

স্বর্ণ পদক বিজয়ীরা হলেন- বৈদেশিক মুদ্রা পরিদর্শন বিভাগের ডিজিএম চৌধুরী লিয়াকত আলী, মনিটারি পলিসি বিভাগের ডিজিএম ড. ইমাম আবু সাঈদ, বৈদেশিক মুদ্রানীতি বিভাগের যুগ্ম-পরিচালক বায়েজীদ সরকার, সাসটেইনেবল ফাইন্যান্স বিভাগের ডিজিএম ইমতিয়াজ আহমদ মাসুম ও ট্রেনিং একাডেমির ডিজিএম মফিজুর রহমান খান চৌধুরী।

রৌপ্য পদকের জন্য দলগতভাবে অ্যাওয়ার্ড জয়ী টিম-১ এ রয়েছেন- উপ-পরিচালক মাহফুজুর রহমান, সোহেল চৌধুরী, হোসনে আরা ও মিলটন বিশ্বাস। টিম-২ এ আছেন- জিএম আবদুল কাইউম, ডিজিএম আবদুল করিম, যুগ্ম-পরিচালক ওমর ফারুক, রুবানা হাসান ও উপ-পরিচালক আহসান উল্লাহ।

টিম-৩ এর বিজয়ীরা হলেন- জিএম আবদুল হাকিম, যুগ্ম-পরিচালক শহীদ রেজা ও উপ-পরিচালক রেজাউল করিম। টিম-৪ এ আছেন- ডিজিএম জামাল উদ্দিন, যুগ্ম-পরিচালক নূরে আসমা নাদিয়া ও ফারজানা ইসলাম। টিম-৫ এ বিজয়ীরা হলেন- যুগ্ম-পরিচালক কাজী মুতমাইন্না তহমিদা এবং উপ-পরিচালক আসিফ ইকবাল।

Advertisement

সম্প্রতি বাংলাদেশ ব্যাংকে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের হাতে পদক তুলে দেন গভর্নর ফজলে কবির। কর্মদক্ষতায় উৎকর্ষ বাড়াতে গত কয়েক বছর ধরে ‘এমপ্লয়িজ রিকগনিশন অ্যাওয়ার্ড’ নামে এ পুরস্কার দিচ্ছে বাংলাদেশ ব্যাংক। এবার রিকগনিশন অ্যাওয়ার্ড-২০১৫ দেয়া হলো।

আরএস/এমএস