রাজনীতি

গাজীপুর-খুলনায় আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত রোববার

গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হবে আগামী ৮ এপ্রিল রোববার। দলটির স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় মনোনয়ন চূড়ান্ত করা হবে বলে জানিয়েছেন নেতারা।

Advertisement

বৃহস্পতিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৮ এপ্রিল রোববার সন্ধ্যা ৭টায় দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের এক সভা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

সভায় প্রার্থীদের সাক্ষাৎকার নিয়ে দলীয় মনোনয়ন চূড়ান্ত করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

এ দিকে বৃহস্পতিবার থেকে দুই সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়ন বিতরণ শুরু করে আওয়ামী লীগ। শুক্রবার ও শনিবার পর্যন্ত এই মনোনয়ন বিতরণ চলবে বলে জানিয়েছেন দলটির দফতর সম্পাদক। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মেয়র পদের জন্য কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেনি বলে আওয়ামী লীগের দফতর সূত্রে জানা গেছে।

Advertisement

এইউএ/জেডএ/পিআর