জাতীয়

খালেদা জিয়ার চিকিৎসা প্রতিবেদন খেয়াল করছি : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রতিবেদনে কী আছে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক বোর্ড কারা কর্তৃপক্ষের কাছে যে প্রতিবেদন হস্তান্তর করেছে তা যথাযোগ্যভাবে খেয়াল করছি, মনিটর করছি।

Advertisement

পহেলা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গলবার আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। সভায় জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীন, পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বিভিন্ন মন্ত্রণালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তারেক রহমানসহ বাকিদের ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

রংপুরে নিখোঁজ আইনজীবীর অনুসন্ধান চলছেরংপুরে জাপানি নাগরিক কুনিও হোশি ও মাজারের খাদেম রহমত আলী হত্যা মামলায় সরকারপক্ষের প্রধান আইনজীবী রতীশ চন্দ্র ভৌমিক ওরফে বাবু সোনা নিখোঁজ। এ বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই বিষয়ে অনুসন্ধান চলছে। শিগগিরই এ বিষয়ে আপনাদের জানাতে পারব।

Advertisement

আরএমএম/ওআর/পিআর