বিনোদন

আবারও হাসপাতালে ভর্তি শাকিব খান

অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বৃহস্পতিবার দুপুর ২টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর ইসলাম লেনিন জাগো নিউজকে জানিয়েছেন।

Advertisement

তিনি জাগো নিউজকে জানান, আজ (বৃহস্পতিবার) দুপুরে বুকে ব্যথা অনুভব করেন শাকিব খান। পরে তিনি ল্যাবএইডে তার নিয়মিত চিকিৎসকের কাছে যান। চিকিৎসক তাকে ভর্তি হবার পরামর্শ দেন। বর্তমানে শাকিব খান কার্ডিওলজিস্ট ডা. ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, চেস্ট ডিসকফোর্টজনিত অসুখে আক্রান্ত হয়েছেন শাকিব। এর আগেও গেল বছরের শেষদিকে বুকে ব্যথার সমস্যা নিয়ে ল্যাবএইডে ভর্তি হয়েছিলেন তিনি। তার লিভারেও কিছু গোলমাল রয়েছে বলে জানা যায় তখন। কিছুদিন চিকিৎসা নিয়ে খানিক সুস্থ হবার পর তিনি ছাড়া পান এবং আবার নিয়মিত শুটিং করতে শুরু করেন।

এ যাত্রায় তেমন ভয়ের কিছু নেই বলেই জানালেন ল্যাবএইডের চিকিৎসক ওয়াদুদ চৌধুরী। বর্তমানে তার অবস্থার উন্নতি হয়েছে। কয়েকদিন বিশ্রাম নিলেই পুরোদমে কাজে নামতে পারবেন শাকিব। তবে ঠিক কতদিন তাকে হাসপাতালে ভর্তি থাকতে হবে সে বিষয়ে এখনই বলা সম্ভব নয়।

Advertisement

এলএ/বিএ