বিনোদন

মিস গ্ল্যামারফেস প্রতিযোগিতায় সেরা বাংলাদেশের অপ্সরা

বিশ্বের ২১টি দেশের সুন্দরীদের অংশগ্রহণে সম্প্রতি জার্মানির বার্লিনে অনুষ্ঠিত হয়ে গেলো ‘মিস গ্ল্যামারফেস ওয়ার্ল্ড-২০১৮’ প্রতিযোগিতা। এই আসরে বিশ্বের বিভিন্ন দেশগুলোর সাথে বাংলাদেশ থেকে অংশ নিয়েছিলেন ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় ‘বেস্ট স্মাইল’ খেতাব পাওয়া মডেল ও অভিনেত্রী অপ্সরা আলী।

Advertisement

এবারের আসরে ‘মিস গ্ল্যামারফেস ওয়ার্ল্ড ২০১৮’ প্রতিযোগিতায় ‘অ্যাক্ট্রেস কুইন’ বিভাগে সেরা অ্যাক্ট্রেস নির্বাচিত হয়েছেন বাংলাদেশি এ মডেল। সেরা ‘অ্যাক্ট্রেস কুইন’ নির্বাচিত হওয়ায় আর্থিক মূল্যের পুরস্কার ছাড়াও আয়োজকদের উদ্যোগে তিনি পাবেন হলিউড বা বলিউডের একটি ছবিতে অভিনয়ের সুযোগ।

এবারের প্রতিযোগিতায় সেরার মুকুট জিতে নিয়েছেন রুশ সুন্দরী তাতিয়ানা গেনরিক। প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন যথাক্রমে কসোভোর আইডা হুসাজ ও ইউক্রেনের আন্দ্রিয়া মারোসি।

অপ্সরা বলেন, ‘বেস্ট অ্যাক্ট্রেস কুইন নির্বাচিত হওয়ায় আমি সত্যিই অনেক আনন্দিত। এটা আমার জন্য একটা বড় পাওয়া। আগামীর পথ চলায় অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এই স্বীকৃতি।’

Advertisement

প্রসঙ্গত, অপ্সরা ভিট চ্যানেল আইয়ের পর বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করেন। ২০১৫ সালে মালয়েশিয়ায় অনুষ্ঠিত ‘মিস কসমোপলিটন’ প্রতিযোগিতায় ছিলেন সেরা দশে। এছাড়াও গত বছর মুক্তি পাওয়া স্বপন আহমেদের ছবি ‘পরবাসিনী’তে অভিনয় করেছেন এ মডেল ও অভিনেত্রী।

এলএ/জেআইএম