বিনোদন

জালিয়াতির মামলায় উর্বশী

দুঃসময় পিছু ছাড়ছে না বলিউড সেক্স সিম্বল তারকা উর্বশী রাউতেলার। নেই কোনো হিট ছবি, নেই বলার মতো কোনো আলোচনা। সবাই তাকে খোলামেলা দৃশ্যের নায়িকা হিসেবেই কাজ করার প্রস্তাব দিচ্ছেন। নিজেকে শক্ত অভিনেত্রী করে তোলার মতো কাজ তার কাছে আসে না। এ নিয়ে নিজেই কিছুদিন আগে হতাশা প্রকাশ করেছিলেন।

Advertisement

বলেছিলেন আর খোলামেলা দৃশ্যে অভিনয় করবেন না। এর কিছুদিন পর তার নামে সমালোচনা ছড়ানো হয় তিনি প্রযোজকের টাকা খরচ করতে উস্তাদ। শুটিং স্পটে তিনি দুনিয়ার আবদার নিয়ে হাজির হন। বিষয়টি নিয়ে অবশ্য মুখ খুলেননি উর্বশী।

এইসবের মাঝেই হলো আরও একটি তিক্ত অভিজ্ঞতা। তার না ভাঙিয়ে কেউ একজন হোটেলে রুম ভাড়া নিয়েছে। সময়মতো এটি জানতে পেরে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছেন তিনি। তবে নিজের নিরাপত্ত নিয়ে বেশ শংকিত। আর যে ব্যক্তি তার নামে প্রতারণা করেছে তার বিরুদ্ধে জালিয়াতির মামলা করার প্রস্তুতিও নিচ্ছেন তিনি।

জানা গেছে, গত মঙ্গলবার একটি বিজ্ঞাপনী সংস্থার সাথে আলোচনা করতে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার একটি পাঁচ তারকা হোটেলে যান উর্বশী রউতেলা। সেখানেই তিনি জানতে পারেন, বুধবার তার নামে ওই হোটেলে একটি রুম বুকড করা রয়েছে। উর্বশী অবাক হন, কেননা এ বিষয়ে তিনি কিছুই জানেন না এবং তিনি নিজেও এমন কাজ করেননি।

Advertisement

খোঁজ নিয়ে দেখা গেল তার আধার কার্ড (রেশন কার্ড) ব্যবহার করে এই বুকিং দেয়া হয়েছে। এক্ষেত্রে যে আধার কার্ডটি ব্যবহার করা হয়েছে, সেটি ছিলো ভুয়া। আর এর পরই এই প্রতারণাপূর্ণ আচরণের জন্য একটি এফআইআর করার সিদ্ধান্ত নেন তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত, বান্দ্রা পুলিশ আইপিসির ৪২০ ধারা ও তথ্যপ্রযুক্তি আইনের একটি বিশেষ ধারায় এফআইআর দায়ের করেছে। তদন্ত চলছে।

এমএবি/এলএ/আরআইপি

Advertisement