জাতীয়

শাহবাগে পুলিশ ভ্যানে ট্রাকের ধাক্কা, এসিসহ আহত ৩

রাজধানীর শাহবাগে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পশ্চিম ট্রাফিক বিভাগের কর্মকর্তাসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

Advertisement

রোববার দিনগত রাত ৩টা ৪০ মিনিটের দিকে শাহবাগ মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- দারুসসালাম ট্রাফিক জোনের সহকারী কমিশনার (এসি) সাইফুল আলম মুজাহিদ, পুলিশের পিকআপ ভ্যানটির চালক কনস্টেবল কামাল উদ্দিন ও কম্পিউটার অপারেটর কনস্টেবল মো. আব্দুল কাদের।

পরে শাহবাগ থানা পুলিশের সহযোগিতায় গুরুতর আহতাবস্থায় এসি সাইফুল আলমকে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি আইসিইউতে ভর্তি রয়েছেন। কনস্টেবল কামাল ও কাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisement

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ইন্সপেক্টর মো. জাফর আলী বিশ্বাস জাগো নিউজকে জানান, চকবাজারের বাসা থেকে দারুসসালাম অফিসে যাচ্ছিলেন সহকারী কমিশনার (এসি) সাইফুল আলম মুজাহিদ ও দুই কনস্টেবল। শাহবাগ মোড়ে দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ১৬-৯২৬৮) পুলিশের ভ্যানে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়িটি ভচকে যায়। আহত অবস্থায় এসি সাইফুল, কনস্টেবল কামাল ও কাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হওয়ায় গুরুতর আহত এসি সাইফুল আলম মুজাহিদকে রাজধানীর পান্থপথের স্কয়ার হাসপাতালের ইনসেন্টিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পরই ট্রাকসহ এর চালক শাহিন আলম (৪০) ও হেলপার সোহেলকে (৩০) আটক করে শাহবাগ থানায় নেয়া হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ইন্সপেক্টর জাফর আলী।

Advertisement

জেইউ/এমবিআর/জেআইএম