বিনোদন

মা হারানোর শোক কাটিয়ে শুটিংয়ে শ্রীদেবী কন্যা জাহ্নবী

সময়ের টানে সেই শোকে মরচে পড়বে, জীবন স্বাভাবিক হবে এটাই স্বাভাবিক। স্বাভাবিক হতে শুরু করেছে কাপুর পরিবারের শোকও। শ্রীদেবীকে হারানোর কষ্ট এখন পরিবারটিতে শক্তি হিসেবে দেখা দিয়েছে। আবারও নতুন করে সবকিছু শুরু করছেন তারা।

Advertisement

এমনকি মা হারানোর শোক কাটিয়ে উঠে শুটিংয়ে যোগ দিয়েছেন শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুর। তার প্রথম ছবি ‘ধড়ক’ টিম বর্তমানে রয়েছে কলকাতায়। সেখানেই চলছে ছবিটির দৃশ্যায়ণ। গতকাল কলকাতা নিউ মার্কেট চত্বরে বাজার করতে দেখা গেছে জাহ্নবীকে। এটি স্রেফ সিনেমার চরিত্রের প্রয়োজনে।

সাধারণ এক মধ্যবিত্ত কিশোরীর সাজে জাহ্নবী ঘুরে বেড়িয়েছেন কলকাতার রাস্তায় রাস্তায়। কেউ তাকে চিনতেই পারেনি। এই তারকার বহুল প্রচার না হওয়ার জন্য অন্তত ছবির প্রযোজক টিম ধর্মা প্রোডাকশন খানিকটা স্বস্তিতে নিজেদের কাজ করতে পেরেছেন। কিন্তু তাতে তাদের ফর্মালিটি কিন্তু কম ছিল না।

যে কোনো পরিচিত স্টারদের মতোই জাহ্নবীর জন্য সিকিউরিটির বন্দোবস্ত করা হয়েছিল। ইউনিটের মানুষেরা সাংবাদিকদের কাজে বাধা দিচ্ছিলেন। তবে জাহ্নবীর ইন্টারভিউ না পাওয়া গেলেও তার ছবি তুলতে একটুও কষ্ট হয়নি সাংবাদিকদের।

Advertisement

নিউ মার্কেটে বাজার করার দৃশ্যের এদিন শট ছিল। সেখানে বাজারের ব্যাগ হাতে ছিলেন শ্রীকন্যা। এছাড়াও হাওড়া ব্রিজ , প্রিন্সেপ ঘাট , ভিক্টোরিয়া মেমোরিয়াল ও উত্তর কলকাতার বিভিন্ন এলাকায় ছবির শুটিং হয়েছে। এই ছবির পরিচালক শশাঙ্ক খৈতান।

এই ছবিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন শহিদ কাপুরের ছোট ভাই ঈশান খট্টর। এই ছবিতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা খরাজ মুখোপাধ্যায়ও। ছবির চিত্রনাট্য অনুসারে জাহ্নবী ও ঈশান মুম্বাই থেকে কলকাতায় পালিয়ে আসে। এখানে এসে তারা উঠবে খরাজ মুখোপাধ্যায়ের বাড়িতে। তারপরেই গল্প নতুন মোড় নেবে। ‘ধড়ক’ নির্মিত হচ্ছে মারাঠি ছবি ‘সাইরাত’র রিমেক হিসেবে।

এলএ/জেআইএম

Advertisement