খেলাধুলা

স্পেনের বিপক্ষেও থাকছেন না মেসি!

শুক্রবার রাতে ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচে ২-০ গোলে জিতেছে আর্জেন্টিনা। হ্যামস্ট্রিংয়ের সমস্যায় এই ম্যাচটিতে খেলতে পারেননি দলটির মূল তারকা লিওনেল মেসি। একই কারণে বিশ্বকাপের আগে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচটিতেও সম্ভবত খেলা হচ্ছে না বার্সেলোনা সুপারস্টারের।

Advertisement

মঙ্গলবার রাতে এস্তাদিও ওয়ান্ডা মেট্রোপলিটেনোতে স্পেনের বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। মেসির হ্যামস্ট্রিং মাসলের সমস্যা এখনও কাটেনি। তাই এই ম্যাচে না খেলার সম্ভাবনাই বেশি তার।

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। তার প্রস্তুতি হিসেবেই প্রীতি ম্যাচ খেলছে দলগুলো। আর্জেন্টিনা ঘাঁটি গেড়েছে রিয়াল মাদ্রিদের ট্রেনিং গ্রাউন্ডে। তবে শনিবার দলের সঙ্গে অনুশীলনে দেখা যায়নি মেসিকে। শারীরিক অবস্থা ভালো না হওয়ায় হোটেলেই সময় কাটিয়েছেন বার্সা তারকা।

আর্জেন্টিনার গণমাধ্যম 'ওলে' জানিয়েছে, ম্যাচের আগে মেসির সেরে উঠার তেমন সম্ভাবনা নেই। তাছাড়া বিশ্বকাপের মূল আসরকে সামনে রেখে তাকে নিয়ে কোনো ধরণের ঝুঁকি নিতেও রাজি নন কোচ হোর্হে সাম্পাওলি।

Advertisement

তবু রোববার আবারও মেসির শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে দেখা হবে। তারপরই নিশ্চিত করা বলা যাবে, লা রোজাদের বিপক্ষে প্রীতি ম্যাচটিতে তিনি থাকবেন কি না।

এমএমআর/আরআইপি