বিনোদন

পুলিশের ভরসা ভ্রু কাঁপানো সেই প্রিয়া

ভ্রু কাঁপিয়েও বিশাল সেলিব্রেটি বনে যাওয়া যায় সেটা দারুণভাবেই প্রমাণ করে দিলেন ভারতের দক্ষিণ অঞ্চলের মেয়ে প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। একটি মালায়াম ছবিতে অভিনয় করছেন তিনি। সেখানেই সহপাঠির সঙ্গে ভ্রু নাচানোর একটি ভিডিও দিয়ে বাজিমাত করেছেন প্রিয়া। তিনি এখন ভারতের জনপ্রিয়দের তালিকার শীর্ষ নাম।

Advertisement

তার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে তার ইন্ডাস্ট্রি। এরইমধ্যে অনেক প্রযোজক ও পরিচালকেরাই তাকে নিয়ে কাজ করতে আগ্রহী হয়ে পড়েছেন। বলিউড থেকেও প্রিয়া পাচ্ছেন সিনেমার প্রস্তাব। সেইসব ছবি কোনোটাতে রণভীর সিং, কোনোটাতে বরুণ ধাওয়ানরা নায়ক থাকবেন বলে শোনা যাচ্ছে।

একইভাবে তার জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে অনেক প্রতিষ্ঠানও। তারা প্রিয়াকে নিজেদের পণ্যের প্রচারণার জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিতে চাইছেন। শুধু তাই নয়, প্রিয়ার এই জনপ্রিয়তাকে পুঁজি করতে চাইছে তার অঞ্চলের পুলিশও!

জানা গেছে, ভারতের বদোদরা পুলিশ প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের ছবি ব্যবহার করে এবার ট্র্যাফিক সচেতনতা গড়ে তুলতে চাইছে। প্রিয়ার একটি ছবিকে পোস্টার বানিয়ে সেই সঙ্গে লেখা হয়েছে, ‘দুর্ঘটনা ঘটতে পারে চোখের পলকে। তাই সতর্ক হয়ে গাড়ি চালান।’ এরইমধ্যে এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে গোটা ভারতে। একেই বলে জনপ্রিয়তার সঠিক ব্যবহার!

Advertisement

এর আগেও বদোদরা পুলিশ সোশ্যাল মিডিয়ায় একাধিক মজার পোস্টার বানিয়ে প্রচার করেছে। সেগুলোর মধ্যে গাড়ি চালানোর সময় মোবাইল ফোনে কথা না বলার আবেদনও রীতিমতো জনপ্রিয় হয়েছিল।

আর বদোদরা পুলিশের আগে মুম্বাই পুলিশ ও বেঙ্গালুরু পুলিশও প্রিয়ার ছবি ব্যবহার করে ট্র্যাফিক সচেতনতা গড়ে তোলার চেষ্টা করেছিল। পাশাপাশি ছিল সাইবার অপরাধ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা গড়ে তোলার প্রয়াসও। বোঝাই যাচ্ছে, প্রিয়া এখন বিশাল ভারতের সবখানেই পোঁছে গেছেন। পোঁছে গেছে তার জনপ্রিয়তার সুবাসও।

এলএ/এমএস

Advertisement