প্রবাস

দীপু মনিকে জেনেভা বিমানবন্দরে অভ্যর্থনা

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্র মন্ত্রী ড. দীপু মনিকে জেনেভা বিমানবন্দরে অভ্যর্থনা দেয়া হয়েছে। শুক্রবার রাত ৯টা ৫০ মিনিটে তাকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

Advertisement

এ সময় নেত্রীর সঙ্গে ইউরোপীয়ান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়াও উপস্থিত ছিলেন। নেত্রীর সুইজারল্যান্ড আগমন উপলক্ষে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে বিভিন্ন শহর থেকে আগত আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

পরে নেত্রীর সঙ্গে দেশে ও প্রবাসের বিষয়ে সংক্ষিপ্ত আলোচনার পাশাপাশি জেনেভাতে আগামী ২৫ মার্চের গণহত্যা দিবসের কর্মসূচি ও আলোচনা অনুষ্ঠানের প্রস্তুতি সম্পর্কে অবিহিত করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বিশেষ গুরুত্ব দেন ডা. দীপু মনি।

এ সময় উপস্থিত ছিলেন- সুইজাল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, বিপুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ গোলাম কামরুজ্জামান, মোহাম্মদ আকবর আলী, দফতর সম্পাদক সুমন ভুইয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সিহাব উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরন, আওয়ামী লীগ নেতা বেলাল চৌধুরী, বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম আজাদ প্রমুখ।

Advertisement

এমআরএম/জেআইএম