গণমাধ্যম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ডিইউজের শ্রদ্ধাঞ্জলি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

Advertisement

শুক্রবার বিকেলে ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীর নেতৃত্বে সংগঠনটির নবনির্বাচিত নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিট প্রধানরা পুস্পস্তবক অর্পণ করেন।

জাতির জনকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা ও মোনাজাত করা হয়। ডিইউজের নবনির্বাচিত নেতাদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি খন্দকার মোজাম্মেল হোসেন, কোষাধ্যক্ষ উম্মুল ওয়ারা সুইটি, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জিএম মাসুদ ঢালি, দফতর সম্পাদক আমির মোহাম্মদ জুয়েল, কার্যনির্বাহী সদস্য ইব্রাহিম খলিল খোকন, শাহনাজ পারভীন এলিস, শাকিলা পারভীন, জাহিদা পারভীন ছন্দা, এম শাহজাহান মিয়া, রিমন মাহফুজ ও অজিত কুমার মহলদার। এছাড়া নিউ নেশনের ইউনিট চিফ হেমায়েত হোসেন ও আলোকিত বাংলাদেশের ইউনিট চিফ মতলু মল্লিক।

জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ডিইউজের নেতারা টুঙ্গিপাড়া প্রেস ক্লাব পরিদর্শন করেন। এ সময় প্রেস ক্লাব সভাপতি বিএম গোলাম কাদের ও মেহেদী হাসানসহ অন্যান্য নেতারা ডিইউজে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।

Advertisement

এমইউ/জেএইচ/পিআর