বিনোদন

জোভানের আনম্যারিড ওয়াইফ ভাবনা

খুব সুন্দর করে সাজানো একটি বিয়ে বাড়ি। আনন্দের আমেজে চলছে নাচ গান। চেহারায় লজ্জা নিয়ে কনে সেঁজে বসে আছে মিতালী। মবিনের সঙ্গে আজ তার বিয়ে। কিন্তু মবিনের চোখেমুখে কিসের জন্য চিন্তার ছাপ। এদিকে মিতালী হাসিমুখে কবুল বলার পর মবিন চিৎকার করে বলে উঠে সে এ বিয়ে করবে না।

Advertisement

কী কারণ? সেই উত্তর মিলবে ‘অানম্যারিড ওয়াইফ’ নাটকটি দেখার পর। রাজধানীর উত্তরার একটি হাউজে চলছে নতুন এই ওয়েব সিরিজের শুটিং। এখানে মবিন চরিত্রে অভিনয় করেছেন জোভান ও মিতালী চরিত্রে আশনা হাবিব ভাবনা। সিরিজ এর নাম ম্যাক্স কোলা প্রেজেন্টস ‘আনম্যারিড ওয়াইফ’। এখানে ভাবনা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন।

৭ পর্বের এ সিরিজটি রচনা করেছেন ময়ীম আহমেদ এবং পরিচালনা করেছেন মনজুরুল হাসান মিলন। এই কাজ সম্পর্কে জোভান বলেন, ‘ইন্টারেস্টিং গল্প। বিয়ের আগেই আমাদের মধ্যে বিয়ের মতো সম্পর্ক তৈরি হয়। হঠাৎ করেই পরিবার থেকে বিয়ের জন্য পাত্রী ঠিক করে আমার। মন খারাপ হয়। কিন্তু দেখা যায় ভাবনাকেই আমার জন্য পছন্দ করা হয়েছে। এই গল্পে আরও অনেক টুইস্ট আছে।’

জোভান-ভাবনা ছাড়া এতে আরো অভিনয় করেছেন রহমত আলী, শামীমা জামান, দোলন দে ও রজত, জাকিয়া প্রমুখ। খুব শিগগিরই ইউটিউবে সিরিজ নাটকটি প্রচার করা হবে।

Advertisement

এলএ/পিআর