বিনোদন

১০০ হলে মুক্তি পাচ্ছে মিম-ওমের পাষাণ

২০১৬ সালের শেষদিকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও কলকাতার অভিনেতা ওমকে নিয়ে শুরু হয়েছিলো ‘পাষাণ’ ছবির নির্মাণ। এরইমধ্যে ছবিটি মুক্তির জন্য সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির।

Advertisement

নির্মাতা জানালেন, ছবিটি আসছে ২৩ মার্চ সারা দেশে মুক্তি পাবে। সৈকত নাসির জাগো নিউজকে বলেন, ‘অনেক সময় নিয়ে ছবিটি নির্মাণ করেছি। আমার যত্ন ও ত্রুটির অভাব ছিলো না। বিদ্যা সিনহা মিম এবং ওম দুজনেই চমৎকার অভিনয় করেছন। আশা করছি ছবিটি দর্শকের মন ভরাবে।’

তিনি আরও বলেন, জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ছবিটি সারাদেশের ১০০ হলে মুক্তি পাবে। আপাতত এমনটাই নিশ্চিত হয়েছে। হল সংখ্যা আরও বাড়তে পারে।

নিজের নতুন এই ছবিটি নিয়ে ভালো কিছুর প্রত্যাশা করেন মিমও। তিনি বলেন, ‘‘ছবিটির মুক্তির অপেক্ষায় আছি। সম্প্রতি ট্রেলার ও গান প্রকাশের পর দর্শকের মধ্যে বেশ আগ্রহ তৈরি হয়েছে ছবিটি নিয়ে। অনেকেই বলছেন, ছবিটি হলে গিয়ে দেখবন বলে অপেক্ষা করছেন তারা। আর ছবিটিও দর্শকদের কাছে উপভোগ্য হবে। উপভোগ করার মতোই বিনোদন নির্ভর ছবি ‘পাষাণ’।’’

Advertisement

ছবিটির প্রযোজনা ও পরিবেশনার দায়িত্বে রয়েছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। ওম ও মিম ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন বিপাশা কবির, মিজু আহমেদ, শিমুল খানসহ অনেকে। এখানে একটি আইটেম গানসহ বেশ কিছু শ্রুতিমধুর গান পাবেন দর্শক। গানের সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন, কলকাতার আকাশ।

এলএ/পিআর