জোকস

আজকের জোকস : জুতা মেরে রাস্তায় ফেলে দিয়েছিলেন

জুতা মেরে রাস্তায় ফেলে দিয়েছিলেনএকদিন পল্টু কোট, প্যান্ট, টাই ও জুতা পরে এক ফাইভ স্টার হোটেলে গেল এবং অনেক দামি দামি খাবারেরঅর্ডার করল। খাওয়া শেষে বিল এলো প্রায় পাঁচ হাজার টাকা। বিল দেখে বল্টু ক্যাশিয়ারকে বলল-পল্টু : আপনি কি অামাকে চিনতে পারছেন?ক্যাশিয়ার : না স্যার।পল্টু : ভালো করে মনে করে দেখুন?ক্যাশিয়ার : না স্যার, মনে পড়ছে না।পল্টু : অাজ থেকে পাঁচ মাস অাগে অামি অাপনার হোটেলে খেয়ে বিল দিতে পারছিলাম না বলে অাপনারা আমাকে লাথি, জুতা মেরে রাস্তায় ফেলে দিয়েছিলেন, মনে পড়ে?ক্যাশিয়ার : ছি স্যার, এভাবে বলে লজ্জা দিবেন না।পল্টু : না! এ জন্যই বলছি যে, ওই কাজটি আজকে আবার করতে হবে।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : হাতিটাই প্লাস্টিকের ছিল!

****

বৃষ্টির মধ্যে বাগানে পানি দিচ্ছিআদু : কি রে লেদু, বৃষ্টির মধ্যে কী করিস? লেদু : বৃষ্টির মধ্যে বাগানে পানি দিচ্ছি! তুই কী করিস?আদু : গাছের আম পাকা কিনা সেটা দেখার জন্য গাছে উঠে নিশ্চিত হচ্ছি।লেদু : ধুর, নেমে ডিল দিয়ে দেখ আম পারা যায় কিনা!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : স্কুলপড়ুয়া মেয়ের স্ট্যাটাস

****

ডেটিংয়ে কম খেতে আবেদনরমিজ তার প্রেমিকার কাছে দরখাস্ত লিখলো-‘বরাবর জানপ্রেমপুর।

বিষয় : ডেটিংয়ে গিয়ে কম খাওয়ার জন্য আবেদন।

Advertisement

জানু,বিনীত নিবেদন এই যে, আমি তোমার বর্তমান একজন দরিদ্র প্রেমিক। আমার বাবা একজন সামান্য সরকারি কর্মচারী। ঘরে আমার প্রেম করার যোগ্য আরও ছোট দুইটা ভাই আছে। তাই আমরা তিন ভাই যদি একই হারে আব্বাজানের পকেট মারি, তাহলে ধরা খাওয়ার বিশাল সম্ভবনা আছে। তাতে ব্যাপক প্যাঁদানির সম্মুখীন হবো। এমন অবস্থায় তুমি ডেটিংয়ে গেলে যেই হারে ভোজন করতে থাকো তাতে আমি কেন বিল গেটসের ছেলেরও ক্রেডিট কার্ডে লাল বাত্তি জ্বলে উঠবে।

অতএব, জান তোমার কাছে আমার আকুল আবেদন, আমার এবং আমার আব্বাজানের পকেটের কথা চিন্তা করে তুমি একটু ডায়েট কন্ট্রোল করার চেষ্টা করবা।

বিনীত,তোমার একান্ত বাধ্যগতদরিদ্র প্রেমিক।

এসইউ/এমএস