বিনোদন

সাত ভাই চম্পার জন্য নিজেকে তৈরি করেছি : আজাদ

এ কে আজাদ আদর একজন মডেল ও অভিনেতা। ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন। বর্তমান সময়ে নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। ইতোমধ্যে নজর কেড়েছেন তিনি। সম্প্রতি কাজ, ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে জাগো নিউজের শোবিজে কথা বলেন তিনি। তার সাক্ষাৎকার নিয়েছেন ইমরুল নূর।

Advertisement

জাগো নিউজ : ভালোবাসা দিবসে প্রচার হয়েছে আপনার অভিনীত 'বেস্ট ফ্রেন্ড' নাটকটি, কেমন সাড়া পেলেন? এ কে আজাদ : এ নাটকটি থেকে অনেক সাড়া পেয়েছি এমনকি এখনও পাচ্ছি। একটা কাজের ক্ষেত্রে তো গল্প ও চরিত্র অবশ্যই ম্যাটার করে। একটা স্ক্রীপ্ট পড়ে নিজেকে চরিত্রে ধারণ করে যদি কিছু করা যায় তবে অবশ্যই সেটা ভালো হবে। আর গল্প যদি ভালো হয় তাহলে তো কথা-ই নেই। নাটকটির গল্পটি অনেক ভালো ছিল। আমি চেষ্টা করেছি আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে। অনেকেই সেটা পছন্দ করেছেন।

জাগো নিউজ : মডেলিং ও অভিনয় দুটো একসঙ্গে মেইনটেইন করেন কিভাবে? এ কে আজাদ : এখন অভিনয়ের দিকেই বেশি মনযোগ দিচ্ছি। আর পাশাপাশি মডেলিং তো করছি ই।

জাগো নিউজ : আপনি তো মেগা সিরিজ 'সাত ভাই চম্পা'তে অভিনয় করছেন। অভিজ্ঞতা কেমন? এ কে আজাদ : সাত ভাই চম্পা মেগা সিরিজটা পরিচালনা করছেন রিপন নাগ। এটার অভিজ্ঞতা একটু অন্যরকম বলা যায়। এ সিরিজে আমার যে চরিত্র, তার জন্য আমার নিজেকে অনেক পরিবর্তন করতে হয়েছে। বিভিন্ন ধরনের ওয়ার্ক আউট, জিমনাস্টিক করতে হয়েছে। সাত ভাই চম্পার জন্য নিজেকে তৈরি করেছি, তারপর অভিনয় করেছি।

Advertisement

জাগো নিউজ : বর্তমান ব্যস্ততা কি নিয়ে?এ কে আজাদ : এখন নাটক নিয়েই ব্যস্ততা অনেক বেশি। বেশ কিছু একক এবং প্রায় ৭/৮টার মতো ধারাবাহিক করছি। পাশাপাশি বিজ্ঞাপন বা মিউজিক ভিডিও তো আছেই।

জাগো নিউজ : সম্প্রতি কোন বিজ্ঞাপনের কাজ করেছেন? এ কে আজাদ : কয়েকটা কাজই করেছি। ইউনি ওয়াশ, রিগ্যাল, বি এস এম রড। অনেকদিন আগে কিছু কাজ করেছিলাম সেগুলোর কিছু কিছু এখন প্রচার হচ্ছে। আর সামনে আরো কয়েকটা বিজ্ঞাপনের কাজ আছে।

জাগো নিউজ : এখন কোন কোন ধারাবাহিকগুলোতে কাজ করছেন? এ কে আজাদ : মেগা সিরিজ সাত ভাই চম্পা, ডি-২০,ল্যাম্প পোস্ট, নিউইয়র্ক থেকে বলছি,নিউটনের থার্ড ল, চলিতেছে টানাটানি, পার্টনারশিপ, দ্বিতীয় কুসুম ইত্যাদি। এগুলোর বেশ কিছু প্রচার হচ্ছে আর বাকিগুলো সামনেই প্রচার হবে।

জাগো নিউজ : সম্প্রতি নতুন একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। এটা নিয়ে কিছু বলুন....এ কে আজাদ : নতুন একটি গানের শুটিং করেছি ঢাকার বাহিরে। যেই গানে কাজ করেছি, সেই গানটি ছিল নব্বই দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী ঈশিতা আপুর। গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি নির্দেশনাও দিয়েছেন তিনি নিজেই। গানটি শিগগিরই প্রকাশ করা হবে।

Advertisement

জাগো নিউজ : আপনার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট কোনটা? এ কে আজাদ : প্রত্যেকের হয়তো একটা কাজ থাকে যেটা দিয়ে সে দর্শকপ্রিয় হয়েছে। সত্যি বলতে আমারটা আমি নিজেও জানি না। কাজ করে যাচ্ছি। নিজেকে আরো ডেভেলপ করার চেষ্টা করছি। দর্শকরা যখন কোন কাজ দেখে প্রশংসা করে সত্যি এটা অনেক আনন্দের।

জাগো নিউজ : নিজেকে কোন জায়গায় দেখতে চান? এ কে আজাদ : এখনও তো শিখছি। কাজ করার মধ্য দিয়ে নিজেকে আরো ডেভেলপ করার চেষ্টা করছি। কাজ করছি, কাজ করে যেতে চাই এটাই হচ্ছে সবচেয়ে বড় কথা।

আইএন/এমএবি/এমএস