বিনোদন

এবার আসছে শানের ‘সখি’

সত্তর দশকের একটি জমিদারবাড়ির গল্প নিয়ে নির্মিত হয়েছে একটি গানের ভিডিও। ভিডিওর প্রধান চরিত্রকে দেখা যাবে একজন লজিং মাস্টারের ভূমিকায়। মোট ছয়টি চরিত্র স্থান পেয়েছে এ গানের ভিডিওতে। আর এই ভিডিওতে নায়িকা হিসেবে আছেন মডেল জেবিন সুলতানা। মানিকগঞ্জের বেতিলার জমিদারবাড়িতে শুটিং হয় গানটির। প্রশ্ন থেকে যায়, কার গান? কে লজিং মাস্টারের ভুমিকায় অভিনয় করেছেন? কিংবা গানের শিরোনামই বা কী? পাঠক, গানের শিরোনাম ‘সখি’।

Advertisement

এটি গেয়েছেন এবং ভিডিওতে লজিং মাস্টারের ভুমিকায় অভিনয় করেছেন ‘কন্যারে’ খ্যাত কন্ঠশিল্পী শান। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ‘সখি তুই আমায় ভুলবি কেমন করে’ এমন কথার গানটি লিখেছেন তানিয়া সুলতানা। সুর করেছেন শান নিজেই। আর গানটির সঙ্গীতায়োজন করেছেন শচি শামস। গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার (সিনেআর্ট)।

গানটি প্রসঙ্গে শান বলেন, ‘সখি’ গানটির কথা, সুর এবং সংগীত সম্পূর্ণ ভিন্নমাত্রার। আমি গানটিতে আমার সর্বোচ্চ গায়কী দেওয়ার চেষ্টা করেছি। গানটির ভিডিও নির্মাণের ক্ষেত্রে এর গল্প, লোকেশন থেকে শুরু করে সব কিছুতেই রয়েছে ভিন্ন মাত্রা। দর্শকরা পাবেন নতুনত্বের ছোঁয়া। আশা করছি গানটি সব শ্রেণির দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

ভিডিও প্রসঙ্গে নির্মাতা শুভব্রত সরকার বলেন, এই গানটিতে দর্শক সম্পূর্ণ নতুন একটি গল্প দেখতে পাবেন। গতানুগতিকতার বাইরে গিয়ে গানটির চিত্রায়ণ করার চেষ্টা করেছি। অনেকটাই ফিল্মি স্টাইলে নির্মিত হয়েছে ‘সখি’ গানটির ভিডিও। আশা করছি, দর্শকদের ভালো লাগবে গানের ভিডিওটি।’

Advertisement

উল্লেখ্য, গত বছরের আলোচিত গানগুলোর একটি ছিলো শানের ‘কন্যারে’ গানটি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ব্যানারে গানটি প্রকাশ হয় গত বছর এপ্রিলের শেষের দিকে। প্রকাশ পাওয়ার পরপরই গানটি লুফে নেয় দর্শক-শ্রোতার ভালোবাসা। মাত্র নয় মাসেই গানটির ইউটিউব ভিউ কোটির ঘর অতিক্রম করে।

১৫ মার্চ বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘সখি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং ইয়ন্ডার মিউজিকে।

এমএবি/জেআইএম

Advertisement