বিনোদন

বেশ ভালো কেটেছে আমাদের হানিমুন টাইম

টিভি নাটকের বেশ জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। ক্যারিয়ারের অল্প সময়েই নিজের অভিনয় গুণে জায়গা করে নিয়েছেন দর্শক হৃদয়ে। কিছুদিন আগেই তার দীর্ঘদিনের বান্ধবী জারার সঙ্গে পারিবারিক সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তৌসিফ। বিয়ের পর হানিমুন শেষে এবার অভিনয়ে মনোনিবেশ করেন জনপ্রিয় এ তারকা। অভিনয়,বিয়ে,ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে জাগো নিউজের শোবিজে কথা বলেন তিনি। তাকে নিয়ে লিখেছেন ইমরুল নূর।

Advertisement

জাগো নিউজ : সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। কেমন কাটছে সংসার জীবন?তৌসিফ : জ্বি। জারার সঙ্গে পরিচয় মোটামুটি অনেক দিন। একটা সময় প্রেমে জড়িয়ে পড়ি। এরপর পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করি। সংসার জীবন বেশ ভালোই কাটছে এখন পর্যন্ত। বাকী সময়টুকুও যেন ভালো কাটে এই প্রত্যাশা।

জাগো নিউজ : হানিমুনে কোথায় গিয়েছিলেন? তৌসিফ : বিয়ের কয়েকদিন পরেই নেপাল গিয়েছি হানিমুনে। প্রায় দশদিনের মত ছিলাম। বেশ ভালো কেটেছে আমাদের হানিমুন টাইম।

জাগো নিউজ : আপনার স্ত্রী কাজের বিষয়ে আপনাকে কতটা সাপোর্ট করে?তৌসিফ : জারা ভীষণ লক্ষ্মী। ও সবকিছুতেই আমাকে ভীষণ সাপোর্ট করে।

Advertisement

জাগো নিউজ : বর্তমান ব্যস্ততা নিয়ে কিছু বলুন....তৌসিফ : এরই মধ্যে বেশকিছু একক ও ধারাবাহিকের কাজ করেছি। গাজী টিভির ৬ পর্বের নতুন একটা ধারাবাহিকের কাজ শুরু করলাম।

জাগো নিউজ : ভালোবাসা দিবসে বেশ কিছু কাজ করেছেন। কেমন সাড়া পেয়েছেন?তৌসিফ : কয়েকটা নাটক থেকে বেশ ভালো সাড়া পেয়েছি,এখনও পাচ্ছি। আমি তোমার গল্প হবো,মনজুড়ে,কানামাছি (স্বল্পদৈর্ঘ্য) এগুলোর জন্য অনেক রেসপন্স পাচ্ছি।

জাগো নিউজ : গল্প ও চরিত্র কিভাবে বাছাই করেন? তৌসিফ : এখন খুব বেছে বেছেবকাজ করার চেষ্টা করি। ভালো ও ভিন্নধর্মী গল্প বা চরিত্র পেলে কাজ করি। আগে গৎবাধা কাজ করা হতো কিন্তু এখন খুব বেছে কাজ করি।

জাগো নিউজ : ছোট পর্দার অনেকেই এখন বড় পর্দায় নাম লিখিয়েছেন। আপনাকে কবে বড় পর্দায় দেখা যাবে? তৌসিফ : কিছু ছবির অফার পেয়েছি কিন্তু সেগুলোর চরিত্র আমার সঙ্গে যায় না। আমার পছন্দমত গল্প ও চরিত্র যখন পাবো তখনই কেবল বড় পর্দায় কাজ করবো।

Advertisement

আইএন/এমএবি/এমএস