বিনোদন

প্রিয়াঙ্কার মা ‘পাগল’!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মা মাধু চোপড়া নাকি পাগলের মতো আচরণ করেছে এমনই রব উঠেছিল এক সময়। দূরের কেউ নয় এই নায়িকার ঘনিষ্টজনরায় এমন মন্তব্য করেছিলেন। প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা খোলার ব্যাপারটিকে পাগলামি ধরে নিয়েছিলেন সবাই। মা-মেয়ে সবার কটাক্ষকে উপেক্ষা করেই একটি ভোজপুরি সিনেমা প্রযোজনা করেন।

Advertisement

২০১৫ সালে মা-কে নিয়ে ‘পার্পেল পেবেল পিকচার্স’ নামের নিজের প্রযোজনা সংস্থা শুরু করেন প্রিয়াঙ্কা। ২০১৬ সালে ওই প্রডাকশন হাউসের ব্যানারে মুক্তি পায় 'বাম বাম বোল রাহা হ্যায় কাশি' নামের ভোজপুরি ছবি। ছবিটি যখন মুক্তির জন্য অপেক্ষায় তখন প্রিয়াঙ্কাকে তার বলিউড সহকর্মীই বলেছিলেন, এটা মোটেই অভিনেত্রীর ব্র্যান্ড ইমেজের সঙ্গে যায় না। তার মা পাগল হয়ে গেছেন, আর সেই পরামর্শে তিনি এই কাজ করছেন।

প্রিয়াঙ্কা বলেন,‘শুধু হিন্দি নয়, ভারতের সমস্ত ভাষার ছবিকেই সমান প্রাধান্য দেওয়া উচিত। ভালো করলেও ভারতের বিভিন্ন প্রাদেশিক ছবি প্রচার এবং ডিস্ট্রিবিউশনের অভাবে সঠিকভাবে দর্শকের নজরে আসে না।’

প্রিয়াঙ্কার প্রযোজনা প্রতিষ্ঠান 'পার্পেল পেবেল পিকচার্স' প্রযোজনা সংস্থার তিন বছর হয়ে গেলো। এই তিন বছরে তারা নয়টি ছবি প্রযোজনা করেছেন। তার মধ্যে রয়েছে অাসামি, মারাঠি, পাঞ্জাবি ও সিকিমি।

Advertisement

এমএবি/এলএ/পিআর