জোকস

আজকের কৌতুক : মেয়েদের দেখতে পারবি

কৌতুক- এক : মেয়েদের দেখতে পারবি ১ম বন্ধু : কিরে নারকেল গাছের উপরে উঠে কী করিস?২য় বন্ধু : সিটি কলেজের মেয়ে দেখছি!১ম বন্ধু : হাত দুইটা ছেড়ে দে।২য় বন্ধু : কেন?১ম বন্ধু : তাহলে মেডিকেল কলেজের মেয়েদের দেখতে পারবি।

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : ভিক্ষুকের কোটি টাকার শপিংমল

****

কৌতুক- দুই : বিল গেটসকে এক মেয়ের চিঠিকলেজপড়ুয়া এক মেয়ে ল্যাপটপ কিনলো। কেনার পর বিল গেটসকে ই-মেইলে লিখলো-‘আমি যে ল্যাপটপটা কিনলাম, কেনার পর শুরুতেই যে সমস্যা পেলাম, এই কিবোর্ডের লেটারসগুলো সঠিকভাবে সাজানো নেই। উইন্ডোজে স্টার্ট বাটন আছে কিন্তু স্টপ বাটন নেই কেন? এমএস ওয়ার্ড আছে কিন্তু এমআর ওয়ার্ড কবে বেরুবে? প্রায়ই একটা ম্যাসেজ আসে ‘প্রেস অ্যানি কি টু কন্টিনিউ’। এই ‘অ্যানি কি’টা কিবোর্ডের কোথায় থাকে? আর আপনি নিজে হলেন গেটস মানে দরজা, গেটস হয়ে উইন্ডোজ মানে জানালা বানালেন কেন?’

Advertisement

> আরও পড়ুন- আজকের কৌতুক : শহুরে মশার সাক্ষাৎকার

****

কৌতুক- তিন : আপনি পুরা পাগলশিক্ষক : একটি ট্রেন ঘণ্টায় ৭০ মাইল যায়, তাহলে আমার বয়স কত?পল্টু : এটা কোনো প্রশ্ন হলো নাকি?পলি : স্যার আমি পারবো।শিক্ষক : তাহলে বল তো দেখি?পলি : আপনার বয়স চল্লিশ।শিক্ষক : হ্যাঁ, কী করে বুঝলি?পলি : আমাদের পাড়ায় একজন আধা পাগল আছে, তার বয়স বিশ। আর আপনি পুরা পাগল, তাই আপনার বয়স চল্লিশ।

এসইউ/আরআইপি

Advertisement