দেশজুড়ে

তিন জেলার সড়কে ঝরেছে ৪ প্রাণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় থ্রি-হুইলার (পাগলু) উল্টে ফজিলা (৬০) ও কবিতা (৬) নামে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ৬ জন। বুধবার বেলা সাড়ে ১১টায় পীরগঞ্জ-কাতিহার পাকা সড়কের বেগুনগাঁও নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

নিহত ফজিলা ও কবিতার বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলায়। তারা সম্পর্কে নানি-নাতনি।

স্থানীয় সূত্রে জানাযায়, সকালে রানীশংকৈল থেকে যাত্রী বোঝাই একটি থ্রি-হুইলার পীরগঞ্জে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।

এদিকে ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, বুধাবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার বৈলর নামক স্থানে বৈলর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র মহাদেব পাল স্কুলে যাওয়ার সময় উল্টোপথে আসা লেগুনার চাপায় নিহত হয়। এ ঘটনায় একঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা।

Advertisement

অপরদিকে নাটোরে সড়ক দুর্ঘটনায় রবিউল ইসলাম (৪৪) নামে একজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার আহম্মদপুর কারবালা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম নাটোর মার্কেন্টাইল কোঅপারেটিভ ব্যাংকের ফিল্ড অফিসার এবং চাপাইনবাবগঞ্জ জেলার কানসাট পৌর এলাকার মোজাম্মেল হকের ছেলে।

এফএ/পিআর