খেলাধুলা

দুপুরে কলম্বো যাচ্ছেন সাকিব

আঙুলের চোট বড় বেশি ভোগাচ্ছে সাকিব আল হাসানকে। ইতোমধ্যে দেশীয় চিকিৎসার পর এই তারকা স্মরণাপন্ন হয়েছিলেন ব্যাংককের দুইজন অর্থোপেডিক সার্জনের। সেখান থেকে সাকিবের আঙুলে থেরাপি দেয়ার কথা বলা হয়। বিসিবি থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে, দেশেই সাকিবের হাতে সেই থেরাপি দেয়া হবে।

Advertisement

তবে এবার আরও উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া যাচ্ছেন সাকিব। এর আগে আজ দুপুরে কলম্বো যাচ্ছেন এই অলরাউন্ডার। এরপর সেখান থেকেই দুই একদিনের মধ্যে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। আগামী ৯ মার্চ অস্ট্রেলিয়ায় ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নেয়া আছে টাইগার এই তারকার।

জাগো নিউজের সঙ্গে আলালাপে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী জানান, ‘সাকিব আজ দুপুরে কলম্বো যাবেন। সেখান থেকেই দুই একদিনের মধ্যে অস্ট্রেলিয়া গিয়ে আগামী ৯ তারিখ ডাক্তার দেখাবেন। এরপরও আসলে জানা যাবে তার হাতের প্রকৃত অবস্থা কি। আসলে ব্যাংকক থেকে ফেরার পরে আমরাও ধোয়াশার মধ্যেই আছি সাকিবের অবস্থা নিয়ে। অস্ট্রেলিয়া ডাক্তারের পরামর্শ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।’

এদিকে ঘরের মাটিতে শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ মিস করা সাকিব নিদাহাস ট্রফিতেও খেলতে পারছেন না। তার পরিবর্তে বাংলাদেশকে দলকে নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

Advertisement

এআরবি/এমআর/জেআইএম