খেলাধুলা

দুবাই থেকে এসেই কলম্বো গেলেন মাহমুদউল্লাহ

তারা চার জন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলছেন। ভাবা হচ্ছিলো তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান আর সাব্বির রহমানকে নিয়ে আরব আমিরাত থেকে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ সরাসরি কলম্বোয় দলের সাথে মিলিত হবেন।

Advertisement

বোর্ড থেকেও সেরকমই জানানো হয়েছিল। কিন্তু সে ধারণা অমূলক প্রমাণ করে দুবাই থেকে বাংলাদেশে এসে দলের সঙ্গে যোগ দিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। শুধুই যোগ দেয়াই নয়, ঢাকা থেকে একই ফ্লাইটে জাতীয় দলের বহরের সাথে নিদাহাস ট্রফি খেলতে কলম্বো গেছেন ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ।

আজ দুপুরে মাহমুদউল্লাহর নেতৃত্বেই রাজধানী ছেড়েছে টাইগাররা। দুপুর একটার ফ্লাইটে সরাসরি ঢাকা থেকে কলম্বোর উদ্দেশ্যে শুরু হয় রিয়াদ বাহিনীর আকাশ পথে কলম্বো যাত্রা।

সেখানে তিন জাতি নিদাহাস ট্রফিতে ৮ মার্চ ভারতের সাথে প্রথম ম্যাচ। তার আগে ৫ থেকে ৭ মার্চ তিন দিনের প্র্যাকটিস সেশন করার সুযোগ পাবে টাইগাররা।

Advertisement

অধিনায়ক দুবাই থেকে ঢাকা থেকে দলের সফর সঙ্গী হলেও আগের রাতে খেলা থাকায় তামিম ও মোস্তাফিজ ঢাকা আসতে পারেননি। সাব্বির রহমান রুম্মনসহ তারা দুবাই থেকে গেছেন । ওই তিনজন দুবাই থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন।

এদিকে দল চাঙ্গা করতে আগামী ৬ মার্চ কলম্বো যাবেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। বাঁ হাতের কনিষ্ঠা আঙ্গুলের ইনজুরি তাকে ঠেলে দিয়েছে মাঠের বাইরে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তাকে দু সপ্তাহ থেরাপি দিতে হবে। আজ থেকে তিন দিন ঢাকায় থেরাপি দেবার পর ৬ মার্চ মঙ্গলবার কলম্বোর উদ্দেশ্যে যাত্রা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়া যাবার কথাও রয়েছে তার।

এআরবি/এমএমআর/আরআইপি

Advertisement