জোকস

আজকের জোকস : প্রতিদিন চোখের জল ফেলবে

প্রতিদিন চোখের জল ফেলবেস্ত্রী : কী ব্যাপার! বাজার থেকে পেঁয়াজ আনোনি কেন, দাম বেশি বলে পেঁয়াজ আনবে না?স্বামী : না, ঠিক তা নয়।স্ত্রী : তাহলে?স্বামী : পেঁয়াজ কাটতে বসে তুমি প্রতিদিন চোখের জল ফেলবে, দৃশ্যটা আমি সহ্য করতে পারি না।

Advertisement

> আরও পড়ুন- আজকের জোকস : বাচ্চা হইতে এসব লাগে!

****

কুকুরের লেজ কখনো সোজা হয় নাএকদিন পল্টু একটা কুকুরের লেজ লোহার পাইপের মধ্যে ঢুকানোর চেষ্টা করছে! এটা দেখে তার এক বন্ধু বলল-বন্ধু : কিরে পল্টু, তোর মাথায় কি ঘিলু বলতে কিছু নাই? জানোস না, কুকুরের লেজ কখনো সোজা হয় না। পল্টু : আরে ব্যটা! আমারে কি তোর মতো গাধা পাইছোস, আমি তো কুকুরের লেজ দিয়া পাইপটা বাঁকানোরচেষ্টা করতেছি!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : চারবার দাদির মৃত্যুর কথা বলে ছুটি

****

আজ বাড়িতে কেউ নেইবিল্টুর প্রেমিকা একদিন বিল্টুকে বাড়িতে ডাকল। বাড়িতে গিয়ে বিল্টু বেল বাজালো। দরজা খুলল প্রেমিকার বোন। সে-ও খুব সুন্দরী ছিল। প্রেমিকার বোন মুচকি হেসে বলল-বোন : তোমাকে আমার দারুণ লাগে। ভেতরে এসো না প্লিজ, আজ বাড়িতে কেউ নেই।

বিল্টু একটু হেসে বাইকের কাছে ফিরে গেল। ঠিক তখনই প্রেমিকার পুরো ফ্যামিলির লোকজন বেরিয়ে এলো। তার সততা ও ভদ্র ব্যবহার দেখে খুশি হয়ে তাদের বিয়ে পাকা করে দিলো।বিল্টু : এখন কী করে যে বলি, আমি তো বাইকটা লক করে রাখতে যাচ্ছিলাম।

Advertisement

এসইউ/এমএস