বিনোদন

শ্রীদেবীর উদ্দেশ্যে শেষ বার্তায় যা বললেন তার স্বামী

শ্রীদেবী নামের নক্ষত্রের বিদায়ের সঙ্গে সঙ্গে পতন ঘটল বলিউডের সোনালি যুগের এক দুর্দান্ত অধ্যায়ের। গতকাল বুধবার শ্রীদেবীর শেষযাত্রা হয়ে গেল। তাকে শেষবারের মতো দেখতে হাজির হয়েছিলেন বলিউডের সেলিব্রেটিরা।

Advertisement

মুম্বাইয়ের রাস্তায় ফুল হাতে দাঁড়িয়েছিলেন তার অভিনয়ের ভক্তরা, অনুরাগীরা। তার শেষযাত্রার দৃশ্য দেখতে যেন স্থবির হয়েছিলো সমগ্র ভারত। ফুলেল শয্যায় শ্রীদেবীর মরদেহ আগলে রেখে অন্তিম যাত্রায় সঙ্গী হলেন তার পরিবারের সদস্যরা। ছিলেন তার দুই শোকস্তব্ধ মেয়ে ও স্বামী। যাদের কাছে এই মৃত্যুর শূন্যতা কোনোদিনই আর পূর্ণ হবার নয়।

স্ত্রীর দাহকার্য সম্পন্ন হওয়ার পর, সোশাল নেটওয়ার্কে নিজের মনের কথা ভাগ করে নিয়েছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। শ্রীদেবীর প্রত্যেক ভক্ত এবং তার পরিবার ও বন্ধুবান্ধবদের ধন্যবাদ জানিয়েছেন এই দুঃখের সময়ে তার এবং তার পরিবারের পাশে থাকার জন্যে।

শুধু তাই নয়, প্রথম পক্ষের দুই সন্তান অর্জুন ও অনশূলাকেও জানিয়েছেন তার আন্তরিক কৃতজ্ঞতা এই শোকের মুহূর্তে জাহ্ণবী, খুশি ও তার পাশে দাঁড়ানোর জন্যে। ‘সারা পৃথিবীর কাছে শ্রীদেবী ছিল চাঁদনি... এক অনন্য অভিনেত্রী। কিন্তু আমার কাছে ও ছিল আমার ভালোবাসা, আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার পার্টনার, আমাদের দুই মেয়ের মা। আমাদের মেয়েদের জীবনে তাদের মা-ই ছিল সব। আমাদের তিন জনের জীবনটাই চলত ওকে ঘিরে। রেস্ট ইন পিস মাই লাভ.... তোমাকে ছাড়া আমাদের জীবন কখনোই আর আগের মতো হবে না।’

Advertisement

তার বার্তায় বনি কাপুর সব অনুগামী, বন্ধু-বান্ধব, পরিচিতদের কাছে আরও একটি অনুরোধ করেছেন যাতে তাদের কোনোরকম বিরক্ত না করা হয়। তিনি বলেন, ‌‘এই মুহূর্তে আমার একমাত্র লক্ষ্য দুই মেয়েকে সামলানো। শ্রী আমাদের বেঁচে থাকার কারণ ছিল। আমার প্রাণ ছিল ও। ওর জন্যেই আমাদের মুখে হাসি ফুটত। আমাদের এই সময়টা কাটিয়ে ওঠার জন্যে একটু নির্জনতা প্রয়োজন। আশা করব আমাদের এই পরিস্থিতি আপনারা বুঝবেন। এইটুকুই অনুরোধ।’

এলএ