অর্থনীতি

ভিগো ইলেকট্রনিক্স এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিগো’র বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে গাজীপুরের কালিগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি (২৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এ সম্মেলনে সারাদেশ থেকে সাতশ পরিবেশক অংশগ্রহণ করেন।

Advertisement

ভিগো ব্র্যান্ডের টেলিভিশন, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, আয়রন, ফ্যানসহ নানান ইলেকট্রনিক্স পণ্য বাজারে এখন পাওয়া যাচ্ছে।

পরিবেশক সম্মেলনে ভিগো পণ্যের বাজার সম্প্রসারণ, পণ্যের বিভিন্ন সমস্যা-সম্ভাবনাসহ কীভাবে ভোক্তাদের কাছে আরও সহজে সেবা পৌঁছে দেয়া যায় সে বিষয়ে গুরুত্বারোপ করা হয়। একইসঙ্গে বছরের সেরা পরিবেশকদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

সম্মেলনে ভিগো ব্র্যান্ডের নতুন দুটি পণ্যের মোড়ক উন্মোচন করা হয়। পণ্য দুটি হলো মিউজিক সিরিজের ৩২ ইঞ্চি ভিগো এলইডি টিভি ও ৫৬ ইঞ্চি ভিগো উইন্ডি সিলিং ফ্যান।

Advertisement

আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল, ভিগো’র জেনারেল ম্যানেজার (অপারেশন) নুর আলম, হেড অব মার্কেটিং মোহাম্মদ রাশেদ-উল আলম, হেড অব অপারেশন মাহবুবুর রহমান এবং হেড অব সেলস জাবেদুল ইসলাম ও আব্দুল মতিনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

জেএইচ/পিআর