বিনোদন

বিকেলে শ্রীদেবীর শেষকৃত্য, সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে ভক্তদের ভিড়

‘চাঁদনি’-কে শেষ শ্রদ্ধা জানাতে ইতোমধ্যেই ভক্তরা ভিড় জমাচ্ছেন লোখান্ডওালার সেলিব্রেশন স্পোটর্স কমপ্লেক্সে। বুধবার বিকেলে এখানেই হবে শ্রীদেবীর শেষকৃত্য।

Advertisement

Mumbai: #Sridevi's mortal brought to Celebration Sports Club, where people will pay their last respects to the actor, funeral to take place later today. pic.twitter.com/Gip77pgV0l

— ANI (@ANI) February 28, 2018

গতকাল মঙ্গলবার রাতে মৃত্যুর ৭২ ঘণ্টা পরে মুম্বাইয়ে ফিরেছে শ্রীদেবীর মরদেহ। বিমানবন্দর থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় লেখান্ডওয়ালায় তার বাংলোয়। সেখানেও বলিউডের বহু তারকার ভিড়। কাপুর পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়, বুধবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অভিনেত্রীর মরদেহ রাখা হবে সেলিব্রেশন স্পোটস কমপ্লেক্সে। সেখানেই তাকে শেষ শ্রদ্ধা জানাবেন ভক্তরা। তবে শ্রদ্ধা জানাতে গিয়ে ক্যামেরা নিয়ে ঢোকা যাবে না বলে জানিয়ে দেয়া হয়। সকাল ৯টা শ্রীদেবীর বাংলো থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় সেলিব্রেশন ক্লাবে। মরদেহের সঙ্গে ছিলে বনি কাপুরের ভাই সঞ্জয় কাপুর।

Visuals from #Mumbai's Celebration Sports Club, where #Sridevi's mortal remains will be kept for people to pay tributes. Heavy security deployed. pic.twitter.com/jh895m1Frt

Advertisement

— ANI (@ANI) February 28, 2018

মহারাষ্ট্র ছাড়াও অন্ধ্র ও তামিলনাড়ু থেকে অনুরাগীরা শ্রদ্ধা জানাতে আসতে পারেন। একথা মাথায় রেখে সেলিব্রেশন ক্লাবে এলাহি পুলিসি ব্যবস্থা করা হয়েছে। বনি কাপুরের পরিবারের তরফে জানানো হয়েছে, বিকেল সাড়ে ৩টায় শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হবে ভিলে পার্লের সেবা সমাজ ক্রিমেটোরিয়ামে।

জেএইচ/পিআর