খেলাধুলা

টানা তৃতীয় হার মোস্তাফিজের লাহোরের

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দুর্দান্ত বোলিং করছেন মোস্তাফিজুর রহমান। তবে হারের বৃত্ত থেকে বের হতে পারছে না তার দল লাহোর। নিজেদের তৃতীয় ম্যাচে করাচি কিংসের কাছে ২৭ রানে হেরে গেছে তার দল।

Advertisement

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে করাচি। শুরুতেই ব্যাট হাতে ঝড় তোলেন ডেনলি। তবে তাকে খুব বেশি দূর যেতে দেননি ইয়াসির শাহ। ১৪ বলে ২৮ রান করে সাজঘরে ফিরে যান এই ওপেনার।

ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে প্রথম বলেই বাবর আজমকে সজঘরে ফেরান মোস্তাফিজ। লেগ-মিডল স্টাম্পের ফুল লেংথ বল ব্যাটে খেলতে না পারলে ফিরে যান এলবিডব্লিউ হয়ে। দ্রুত বিদায় নেন খুররম মনজুরও (৮)।

তবে চতুর্থ উইকেটে কলিন ইনগ্রামকে সঙ্গে নিয়ে ৫০ রানের জুটি গড়েন বোপারা। ইনগ্রাম ২৮ রান করে সাজঘরে ফিরে গেলেও বোপারা ৫০ রান নিয়ে অপরাজিত থাকেন। আর এতেই ১৫৯ রানের সংগ্রহ পায় করাচি। ৪ ওভার করে ২২ রান দিয়ে ১ উইকেট নেন মোস্তাফিজ। যার মধ্যে ১ টি মেডেনসহ ১৩টি ছিল ডট বল।

Advertisement

১৬০ রানের জবাবে ব্যাট করতে নেমে ম্যাককালাম ছাড়াও কেউ দাঁড়াতে পারেনি। উসমান খান ও আফ্রিদির বোলিং তোপে শেষ পর্যন্ত ১৩২ রানে থামে লাহোরের ইনিংস। সর্বোচ্চ ৪৪ রান করেন ম্যাককালাম। উসমান খান ও আফ্রিদি নেন ৩ টি করে উইকেট।

এমআর/জেআইএম