বিনোদন

আগামীকাল প্রদর্শিত হবে ববির ‘বিজলি’

এরই মধ্যে বিজলি সিনেমার গান পার্টি ও উড়ে উড়ে মন উপভোগ করেছেন দর্শক। দুইটি গানই আলোচিত হয়েছে। সম্প্রতি সেন্সরে জমা পড়েছে ছবিটি। নতুন খবর হলো আগামীকাল মঙ্গলবার সেন্সর বোর্ডে প্রদর্শিত হবে ছবিটি। এরপর সেন্সর ছাড় এর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। জাগো নিউজকে সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সচিব মুন্সি জালাল উদ্দিন।

Advertisement

ইফতেখার চৌধুরীর পরিচালনায় ও তার লেখা গল্পে নির্মিত এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর।

নির্মাতা ইফতেখার চৌধুরী বলেন, ‘বিজলি ছবিতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। শুটিং করা হয়েছে ইউরোপ, আইসল্যান্ড, দার্জিলিংসহ কয়েকটি দেশে।’

বিজলি ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়। তিনি এই ছবিতে একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে প্রায় দেড় যুগ পর বাংলাদেশে শতাব্দী অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

Advertisement

এমএবি/এলএ/আরআইপি