বিনোদন

আনকাট ছাড়পত্র পাচ্ছে স্বপ্নজাল

‘মনপুরা’ খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘স্বপ্নজাল’। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি রোববার দুপুরে সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে ও আনকাট ছাড়পত্র দেওয়ার মৌখিক সিদ্ধান্ত হয়েছে। সোমবার দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সচিব মুন্সী জালাল উদ্দিন।

Advertisement

মুন্সী জালাল উদ্দিন। বলেন, ‘গত কাল ছবিটি সেন্সের বোর্ড সদস্যরা দেখেছেন ও ছবিটিকে আনকাট ছাড় পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তবে সার্টিফিকেট লেখা হয়নিএখনও। এই সপ্তাহেই ছবিটির ছাড়পত্র দেওয়া হবে।’

২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। কলকাতায়ও কিছু অংশের দৃশ্যায়ন হয়। সিনেমায় দেখা যাবে, কঠোর বাস্তবতায় বিচ্ছিন্ন হয়ে পড়ে অপু ও শুভ্রা। ছবিতে শুভ্রার চরিত্রে আছেন পরী, আর অপু হয়েছেন ইয়াশ। ‘স্বপ্নজাল’-এর কাহিনী-চিত্রনাট্যও নির্মাতার।

ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

Advertisement

এমএবি/এলএ/আরআইপি