খেলাধুলা

মাশরাফিকে জড়িয়ে ধরে কাঁদলো কিশোর

মঞ্চে বসেছিলেন অতিথিরা। তাদের মধ্যমনি মাশরাফি বিন মর্তুজা। নানা আনুষ্ঠানিকতা চলছিল। এর মধ্যে হঠাৎ লাফ দিয়ে মঞ্চে উঠে গেল এক কিশোর। সঙ্গে সঙ্গে কিশোরটিকে জাপটে ধরলেন কয়েকজন। তারপরও সামনের দিকে আগানোর চেষ্টা। শেষ পর্যন্ত আগাতে না পেরে হাউমাউ করে কেঁদে দিল ওই কিশোর। দুই হাত সামনের দিকে এগিয়ে ইশারা করলো একটু দূরে বসা মাশরাফির দিকে। ভক্তের আকুতি বুঝতে পারলেন নড়াইল এক্সপ্রেস। উঠে গিয়ে সবাইকে সরিয়ে দাঁড়ালেন কিশোরটির সামনে। সঙ্গে সঙ্গেই সে ঝাঁপিয়ে পড়লো প্রিয় ক্রিকেট তারকার বুকে। জড়িয়ে ধরার পর তার কান্না আরও বেড়ে গেল। পিঠে হাত বুলিয়ে সান্ত্বনা দিলেন মাশরাফি।

Advertisement

শুক্রবার টাঙ্গাইলে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে ওয়ানডেতে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে এমন মধুর পরিস্থিতিতে পড়তে হয়েছিল । টাঙ্গাইলের ধনবাড়ী ‘তারুণ্যের হাট’ নামক একটি সংস্থার ১৫ বছর পূর্তির অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন তিনি। তার আসার সংবাদে ধনবাড়ীর ডিগ্রি কলেজ মাঠে ঢল নামে তরুণ-তরুণীদের। যতক্ষণ ছিলেন মাতিয়ে রেখেছিলেন ভক্তদের। অনুষ্ঠান শেষে মাশরাফিকে নিয়ে হয়েছে সেলফি উৎসবও।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন প্রমুখ। এ সময় শিক্ষক, মুক্তিযোদ্ধাসহ তারুণ্যের হাট সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরএআর/পিআর

Advertisement