বিনোদন

অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব

অবশেষে মাহিয়া মাহিকে নিয়ে ডি এ তায়েবের নতুন ছবির শুটিং শুরু হলো। ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’ নামের ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। রোববার থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আজ মঙ্গলবার উত্তরায় তৃতীয় দিনের শুটিং চলছে। এর মধ্য সিনেমার কিছু সিকুয়েন্স শুটিং হয়েছে এফডিসিতেও।

Advertisement

মঙ্গলবার দুপুরে বদিউল আলম খোকন জাগো নিউজকে বলেন,‘তিন দিন থেকে ছবিটির শুটিং করছি। ডি এ তায়েব, মাহি ও গুলশান আরা পপি শুটিংয়ে অংশ নিচ্ছেন আজ। মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা।’

প্রথমবারের মতো জুটি হলেন ডিএ তায়েব ও মাহি। এটি ডি এ তায়েব অভিনীত দ্বিতীয় ছবি। ছবিটির নাম ও অভিনেত্রী দুটোই পরিবর্তন করা হয়েছে। কয়েক মাস আগে ‘কাঙাল’ নামে একটি ছবির ঘোষণা দিয়েছিলেন ডিএ তায়েব। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করার কথা ছিল অপু বিশ্বাসের। পরে অপু সে ছবি থেকে সরে দাঁড়ান। কাঙাল ছবির নাম পরিবর্তন করে রাখা হয় ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’ আর ছবিটির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন মাহি।

ডি এ তায়েব অভিনীত প্রথম ছবিটি ছিল ‘সোনা বন্ধু’। ছবিটিতে তার নায়িকা ছিল পরীমনি। গ্রামীণ পটভূমির ছবিটি প্রসংশিত হয়। এবার মাহিকে নিয়ে তার নতুন চমক দেখার প্রতিক্ষা।

Advertisement

এমএবি/এলএ/আইআই