স্বাস্থ্য

আব্বাসের চিকিৎসা করাবে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল

বিরল রোগে আক্রান্ত মাদারীপুরের রাজৈর উপজেলার ১৩ বছরের কিশোর আব্বাস শেখের চিকিৎসার দায়িত্ব নিয়েছে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেড।

Advertisement

মঙ্গলবার সকালে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালটির জনসংযোগ, তথ্য ও প্রকাশনা কর্মকর্তা সুব্রত মণ্ডল।

তিনি বলেন, সোমবার আব্বাসকে নিয়ে বেশ কয়েকটি গণমাধ্যমের প্রকাশিত সংবাদ প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অধ্যক্ষ অধ্যাপক ডা. এম এ আজিজ স্যারের নজরে আসে। এসব সংবাদ দেখার পর তিনি এ সিদ্ধান্ত জানান।

সুব্রত বলেন, আব্বাসের পরিবারের সঙ্গে হাসপাতালের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে। আগামীকাল সকালে তাকে ঢাকায় আনার ব্যবস্থা করা হবে। তার চিকিৎসার জন্য যা যা করা লাগে সব আমাদের হাসপাতাল থেকে করা হবে।

Advertisement

প্রসঙ্গত, বিরল রোগে আক্রান্ত মাদারীপুরের রাজৈর উপজেলার ১৩ বছরের কিশোর আব্বাস শেখ। তার ডান পা ফুলে বিশালাকৃতির হয়েছে। এতে করে সে চলাফেরা করতে পারছে না। সেই সঙ্গে প্রতিনিয়ত সেই পা দিয়ে বের হচ্ছে এক ধরনের রস। এছাড়াও তার সারা শরীরজুড়ে উঠেছে আচিল। সব মিলে করুণ যন্ত্রণায় দিন কাটছে এ কিশোরের।

এ নিয়ে গতকাল সোমবার ‘পায়ের গন্ধে স্কুলে কেউ কাছে বসে না, তাই যাই না’ জাগো নিউজে সংবাদ প্রকাশের পর অনেকেই তার চিকিৎসায় সহযোগিতা করার জন্য যোগাযোগ করেন।

এমএএস/এমএস

Advertisement