খেলাধুলা

মোহামেডানে বিধ্বস্ত অগ্রণী ব্যাংক

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডের খেলায় অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবকে রীতিমত বিধ্বস্ত করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তাদের ১৫৯ রানের বড় ব্যবধানে হারিয়েছে মোহামেডান।

Advertisement

টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ৩৩৫ রানের পাহাড়সম পুঁজি দাঁড় করিয়েছিল মোহামেডান। জবাবে ৩৭.৪ ওভারে ১৭৬ রানেই গুটিয়ে যায় অগ্রণী ব্যাংক।

মোহামেডান মূলত বড় সংগ্রহ পেয়েছে ইরফান শুক্কুরের ঝড়ো ব্যাটিংয়ে। তবে সেঞ্চুরির আক্ষেপ নিয়েই ফিরতে হয়েছে এই ব্যাটসম্যানকে। ৮৩ বলে ৮ বাউন্ডারি আর ২ ছক্কায় ৯২ রান করেন তিনি। রকিবুল হাসানও করেন গুরুত্বপূর্ণ ৭৭ রান। এছাড়া জনি তালুকদার ৩৭ বলে ৪৩ আর বিপুল শর্মা ২৯ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলেন।

অগ্রণী ব্যাংকের পক্ষে ৩২ রানে ২টি উইকেট নেন সৌম্য সরকার। আবদুর রাজ্জাক আর আল আমিন হোসেনও পান ২টি করে উইকেট।

Advertisement

জবাব দিতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে অগ্রণী ব্যাংক। ওপেনার সৌম্য সরকার শুন্য রানেই সাজঘরের পথ ধরেন। এরপর ৫৭ রানের মধ্যে ৪টি উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে আবদুর রাজ্জাকের দল। ফলে আর বড় লক্ষ্যের পেছনে ছুটতে পারেনি তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করে ধীমান ঘোষ।

মোহামেডানের পক্ষে ২টি করে উইকেট নেন শুভাশীস রায়, কাজী অনিক, এনামুল হক এবং বিপুল শর্মা। একটি করে উইকেট তাইজুল ইসলাম আর শামসুর রহমানের।

এমএমআর/আইআই

Advertisement