বিনোদন

সাইমন-অপুর ছবিতে নীল চোখের তাসকিন

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে খলনায়ক জিসান ওরফে তাসকিন রহমানকে মনে পড়ে? নীল চোখে নায়কোচিত দাপট দেখিয়ে তুমুল আলোচিত হয়েছিলেন তিনি। ওই ছবিতে তাসকিনের ক্যারিশমা নায়ক-নায়িকাকে ছাপিয়ে যেন জিসানই হয়ে উঠেছিলেন হিরো! এরপর তাকে নিয়ে অনেক আগ্রহ ইন্ডাস্ট্রির নির্মাতাদের। এরইমধ্যে ‘যদি একদিন’ নামের একটি ছবিতে তিনি কাজ করছেন।

Advertisement

নতুন করে যুক্ত হলেন আরও এক সিনেমায়। রফিক শিকদার পরিচালিত সেই ছবির নাম ‘ওপারে চন্দ্রাবতী’। এখানে তিনি সাইমন সাদিক ও অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করবেন।

পরিচালক বিষয়টি নিশ্চিত করে জানালেন, ‘আমার ছবির জন্য তাসকিনের সঙ্গে কথা বলেছি। গল্পটা তার খুব পছন্দ হয়েছে। বিশেষ করে তিনি যে চরিত্রটি করবেন সেটিও পছন্দ করেছেন তিনি। অস্ট্রেলিয়া থেকে শিগগিরই ঢাকায় আসার কথা রয়েছে তার। এলেই আনুষ্ঠানকিভাবে চুক্তিবদ্ধ হবেন ‘ওপারে চন্দ্রাবতী’র জন্য। আশা করছি আমার ছবিতে দর্শক তাসকিনকে নতুনভাবে আবিষ্কার করবে।’

‘ওপারে চন্দ্রাবতী’ ছবিটি হতে যাচ্ছে নির্মাতা রফিক শিকদারের তৃতীয় ছবি। এর আগে তার একটি ছবি মুক্তি পেয়েছে। নতুন করে তারা শুরু করতে যাচ্ছেন আরও একটি ছবি। এদিকে ‘ওপারে চন্দ্রাবতী’ ছবি দিয়ে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সাইমন-অপু। এখানে বাংলাদেশের পাশাপাশি কলকাতার জনপ্রিয় শিল্পীরাও অভিনয় করবেন।

Advertisement

এমএবি/এলএ/পিআর