জোকস

আজকের জোকস : ক্লাসরুমে বসে বসে ফেসবুকিং

ক্লাসরুমে বসে বসে ফেসবুকিংস্কুলপড়ুয়া ছেলেটা তার ফেসবুক স্ট্যাটাসে লিখলো, ‘ক্লাসরুমে বসে বসে ফেসবুকিং করছি। হা হা... কী মজা!’সঙ্গে সঙ্গেই কমেন্ট লিখলেন শিক্ষক, ‘বেরিয়ে যাও!’শিক্ষকের কমেন্টে লাইক দিয়ে ছেলেটির মা লিখলেন, ‘আজকে আসো বাড়িতে। তুমি আজ ঘর ঝাড়ু দেবে, মুছবে এবং থালা-বাসন ধোবে!’মায়ের কমেন্টে লাইক দিয়ে বাড়ির কাজের লোক লিখলো, ‘আইজ আমি তাইলে আইতাম না আফা!’

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : লোহার মতো কঠিন

****

স্টার্টিং বেতন ঠিক আছেড্রাইভার পদে চাকরির জন্য মন্টু গেছে ইন্টারভিউ দিতে। ইন্টারভিউ চলছে-প্রশ্নকর্তা : আপনাকে আমার পছন্দ হয়েছে। মন্টু : ধন্যবাদ স্যার।প্রশ্নকর্তা : চাকরিটা আপনাকে দেওয়া হবে।মন্টু : বেতন কত স্যার?প্রশ্নকর্তা : স্টার্টিং বেতন দেওয়া হবে দুই হাজার টাকা। আপনার কোনো সমস্যা নেই তো?মন্টু : না না স্যার, আমার কোনো সমস্যা নেই। স্টার্টিং বেতন ঠিক আছে, কিন্তু ড্রাইভিং বেতন কত সেটাও তো জানা দরকার মনে হয়!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : বউকে নিয়ে হানিমুনে যুবক

****

দীর্ঘ জীবনের গোপন রহস্যজন্মবার্ষিকীতে একজন শতায়ু বৃদ্ধাকে জিজ্ঞেস করা হলো- সাংবাদিক : আপনার এই দীর্ঘ জীবনের গোপন রহস্য কী?বৃদ্ধা : এখনই ঠিক বলা যাচ্ছে না।সাংবাদিক : কেন?বৃদ্ধা : একটা ভিটামিন পিল কোম্পানি, একটা আয়ুর্বেদীয় কোম্পানি এবং একটা ফ্রুট জুস কোম্পানির সঙ্গে দরদাম চলছে। তার পরই বলা যাবে!

এসইউ/এমএস

Advertisement