বিনোদন

জমকালো আয়োজনে তৌসিফের বিয়ে

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৌসিফ ও জারার পরিবারের কাছের আত্মীয় এবং বন্ধুরা। এর আগে দুপুরেই ঘরোয়া ভাবে তাদের আকদ হয়েছে। বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন এই সময়ের ছোটপর্দার নির্মতা ও তারকারা।

Advertisement

অফ হোয়াইট শেরওয়ানি পড়েছিলেন তৌসিফ আর কনে জারা পরেছিলেন লাল লেহেঙ্গা। বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করার পরে তৌসিফ-জারার সম্পর্কটা গড়ালো বিয়েতে। খুশি দুজনেই।

তৌসিফ বললেন, ‘ আমরা সারা জীবন একসঙ্গে সুখে সাচ্ছন্দে যেনো কাটাতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

কনের পুরো নাম জান্নাতুল ফেরদৌস জারা। জারা লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-এর বিবিএ বিভাগে। তৌসিফ জানিয়েছেন, সম্পর্কটা প্রেমের হলেও পারিবারিকভাবেই বিয়ের কথাবার্তা ঠিক হয়েছে।

Advertisement

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। বৌভাতের আয়োজন হবে ১২ ফেব্রুয়ারি।

২০১০ সালে মিডিয়াতে এলেও ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তৌসিফ। এরপর ‘ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম’, ‘রোড ট্র্যাপ’, ‘রুমডেট’, ‘রাব্বু ভাইয়ের বউ’, ‘নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

এমএবি/এলএ/এমএস

Advertisement