জোকস

আজকের জোকস : গাধা মেরে বুশের ক্ষতিপূরণ

গাধা মেরে বুশের ক্ষতিপূরণআমেরিকার সাবেক প্রেসিডেন্ট বুশ লং ড্রাইভে বেরিয়েছেন। কিছুদূর যাওয়ার পর দুর্ঘটনাবশত একটি গাধা তার গাড়ির নিচে চাপা পড়ে মারা গেল। বুশ ড্রাইভারকে বললেন-বুশ : এই নাও ১০০ ডলার, গাধার মালিককে ক্ষতিপূরণ বাবদ দিয়ে এসো।

Advertisement

কিছুক্ষণ পর ড্রাইভার ফিরে এসে হাসতে হাসতে বলল-ড্রাইভার : এই নেন স্যার ১৫০ ডলার।বুশ : ১৫০ ডলার পেলে কোথায়?ড্রাইভার : স্যার, গাধার মালিক খুশি হয়ে আমাকে ৫০ ডলার দিয়েছে।বুশ : কেন? তুমি কী বলেছো?ড্রাইভার : কিছুই না। শুধু বলেছি, আমি বুশের ড্রাইভার, গাধাটা কিছুক্ষণ আগে মারা গেছে!

আরও পড়ুন- আজকের জোকস : বয়ফ্রেন্ডের সঙ্গে মোটরসাইকেলে

****

Advertisement

লাইফ জ্যাকেট পরে নিনসমুদ্রে জাহাজ চলছে। হঠাৎ প্রচণ্ড ঝড় উঠলো। ক্যাপ্টেন সব যাত্রীকে উদ্দেশ্য করে বললেন-ক্যাপ্টেন : আপনাদের মধ্যে কে সবচেয়ে ভালো প্রার্থনা করতে পারেন?যাত্রী : আমি পারি।ক্যাপ্টেন : আপনি এখানে এসে প্রার্থনা শুরু করুন। আর বাকিরা লাইফ জ্যাকেট পরে নিন। আমাদের একটা লাইফ জ্যাকেট কম আছে!

আরও পড়ুন- আজকের জোকস : মেয়ের পেট খালি রাখবো না

****

মহিলাকে খারাপ ভাবছিএকদিন বাসায় স্বামী-স্ত্রী প্রচণ্ড ঝগড়া করার পর-স্ত্রী : যদি সেদিন মায়ের কথা শুনতাম, আর তোমাকে বিয়ে না করতাম। তাহলে আজ এই কষ্ট সহ্য করতে হতো না।স্বামী : তার মানে তোমার মা আমাকে বিয়ে করতে নিষেধ করেছিল?স্ত্রী : তা না হলে আর কি?স্বামী : হায় আল্লাহ, ওই মহিলাকে আমি এতদিন কত খারাপ ভাবছি। অথচ সে কিনা আমাকে বাঁচানোর চেষ্টা করছিল!

Advertisement

এসইউ/এমএস