বিনোদন

মাদাম তুসোতে এবার বরুণ ধাওয়ান

বলিউডের অনেক তারকাই জায়গা করে নিয়েছেন মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে। অমিতাভ, শাহরুখ থেকে শুরু করে কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই, মাধুরী দীক্ষিতসহ সেই তালিকা বেশ লম্বা। সেখানে বলিউড থেকে সর্বশেষ সংযোজন ছিলেন দক্ষিণের সুপারস্টার প্রভাস ও ভারতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে।

Advertisement

এবার সেই মাদাম তুসোয় জায়গা করে নিতে চলেছেন নতুন প্রজন্মের অভিনেতা বরুণ ধাওয়ান। এ অভিনেতা সবচেয়ে কম বয়সি বলিউড তারকা হিসেবে হংকংয়ের মাদাম তুসো জাদুঘরে স্থান পাচ্ছে। আর সারা বিশ্বে কমবয়সীদের মধ্যে তিনি চতুর্থ। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এ তথ্য জানিয়েছে।

করণ জোহরের হাত ধরে ২০১২ সালে বলিউডে যাত্রা করেন তিনি; ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে। এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন এ অভিনেতা। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। দেশের বাইরেও বরুণের জনপ্রিয়তা রয়েছে। সেইদিক বিবেচনা করেই তাকে মাদাম তুসোতে জায়গা দিলো কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে বরুণ সংবাদমাধ্যমে বলেন, ‘এটি একটি অসাধারণ অভিজ্ঞতা। হংকংয়ে আমার মোমের মূর্তি হচ্ছে বিষয়টি নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।’

Advertisement

বর্তমানে দিল্লিতে শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বরুণ। তার আগে মাদাম তুসোর একটি টিম মুম্বাইয়ে এ অভিনেতার সঙ্গে কথা বলেছেন এবং শরীরের মাপ নিয়েছেন। সে সময় প্রায় দুইশ বিষয়ে তার মাপ নেয়া হয়েছে।

এলএ/জেআইএম