দেশজুড়ে

স্কুল কমিটির নির্বাচন ঘিরে দ্বন্দ্বে দু’জনকে কুপিয়ে জখম

গোপালগঞ্জ সদর উপজেলার উরফি পশ্চিমপাড়ায় স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী প্রার্থীর লোকজনের অস্ত্রের আঘাতে প্রতিপক্ষের দুই জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

Advertisement

আহতরা হলেন, মতি মোল্লা (৫৫) ও মিকাইল মোল্লা (৪৫)। তাদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার সদর উপজেলার মানিকহার হাজী খোরশেদ আলী সপ্তপল্লী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে মনির গাজী সমর্থিত একটি প্যানেল ও ডা. আনোয়ার প্যানেলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। নির্বাচনে মনির গাজী সমর্থিত প্যানেলের সবাই বিজয়ী হয়।

নির্বাচনে আনোয়ার প্যানেলকে সমর্থন করায় বুধবার সন্ধ্যায় উরফী পশ্চিম পাড়া গ্রামের মৃত নুর উদ্দিন মোল্লার বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে ছেলে মতি মোল্লা (৫৫) ও মিকাইল মোল্লাকে (৪৫) রামদা দিয়ে কুপিয়ে জখম করে বিজয়ী পক্ষের লোকজন।

Advertisement

মতি মোল্লার স্ত্রী ঝর্ণা বেগম (৩৫) অভিযোগ করে বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মনির গাজী ও তার ভাই কবির গাজীর দলের লোকজন অকতর্কিত আমাদের বাড়িতে ঢুকে তার স্বামী ও দেবরকে কুপিয়ে আহত ও তাদের বাড়িঘর ভাঙচুর করে। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে গোপালগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মতি মোল্লা ও মিকাইল মোল্লাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে মতি মোল্লার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ ব্যাপারে উরফী ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন গাজী বলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের নির্বাচন নিয়ে যে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা কারোরই কাম্য নয়। যারা ওই ঘটনা ঘটিয়েছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

হুমায়ূন কবীর/এফএ/আরআইপি

Advertisement