দেশজুড়ে

পলকের শ্যালকের ওপর সন্ত্রাসী হামলা

নাটোরের ইউপি চেয়ারম্যান ও তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

Advertisement

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি। আহত লুৎফুল হাবিব রুবেল সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত লুৎফুল হাবিব রুবেল ঢাকা থেকে একতা এক্সপ্রেস ট্রেনে চড়ে নাটোরে আসছিলেন। ট্রেনটি নাটোর স্টেশনে পৌঁছালে আলাইপুর মহল্লার সোহাগ কয়েকজন সন্ত্রাসী নিয়ে রুবেলের ওপর হামলা চালায়। এ সময় লাঠিসোটা দিয়ে রুবেলকে পেটাতে থাকে সন্ত্রাসীরা। হামলায় মাথা ফেটে গুরুতর আহত হন তিনি।

নাটোর হাসপাতালে চিকিৎসাধীন ইউপি চেয়ারম্যান রুবেল জানান, তিনি সন্ত্রাসী হামলায় আহত হয়ে নাটোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার ওপরে সোহাগ দলবল নিয়ে হামলা করে নগদ টাকা-পয়সা কেড়ে নিয়েছেন। তবে সোহাগ কেন হামলা চালিয়েছে তা তিনি জানেন না। এ ঘটনার বিচার চেয়ে থানায় অভিযোগ করবেন তিনি।

Advertisement

এ বিষয়ে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত জানান, বিষয়টি তিনি শুনেছেন। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নাটোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, বিষয়টি রেলওয়ে কর্তৃপক্ষের নিয়ন্ত্রণে। সুতরাং অভিযোগ করলে জিআরপি থানায় করতে হবে।

রেজাঊল করিম রেজা/এএম/এমএস

Advertisement