অর্থনীতি

প্রাইজবন্ডের ৯০তম ড্রতে পুরস্কার পেল যেসব নম্বর

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৯০তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৪২৯১২১ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৯২৪৫৩০।

Advertisement

বুধবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়।

১ লাখ টাকা করে দুইটি তৃতীয় পুরস্কারের নম্বর ০২৩০৬০৫ ও ০৩৭৬৯৩০। প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪৪৪৫৮২ ও ০৫৮৮৯২৪।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৪৯টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, এবং খশ এই ‘‘ড্র’’ এর আওতাভুক্ত।

Advertisement

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।

প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো : ০০১২১৫৮, ০২৬৩৭১৮, ০৩৪৪৩৫৫, ০৫৪৮৯৫১, ০৭৫৬০৪৫, ০০৩৫৯০৯, ০২৬৫৮৫২, ০৩৬৯৬৪১, ০৫৪৯৯৫৬, ০৭৯০৯৫১, ০০৪৯৮০৯, ০২৭৫০১২, ০৩৮৬৯৬২, ০৫৯২২১২, ০৭৯৮২৭৯, ০০৫৭৬৭৯, ০২৭৫৭৬৩, ০৪৪৩০৯১, ০৬১৭০১২, ০৮০৮৩৫৪, ০১৪৯৩০৪, ০৩১২১০৭, ০৪৬১৯৩২, ০৬১৯৭৪৪, ০৮৩৫৩৮২, ০১৮২৪৫৬, ০৩১৩৩৯৬, ০৪৬৮০১৯, ০৬৪১৪৭১, ০৮৪৮৮২১, ০১৯৯৫০৬, ০৩৩০৮৩৬, ০৪৮৬৭০৮,০৬৮৬৮১২, ০৮৬৯৯৯১, ০২৫৯৭১৬, ০৩৩৬৭০৬, ০৪৯৭১৫৯, ০৭৩০১৩৮, ০৯৩৭২১৮ ।

এসআই/জেএইচ/এমএস

Advertisement