আন্তর্জাতিক

ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ৩

ক্যালিফোর্নিয়ায় একটি ভ্রমণ এবং ফ্লাইট প্রশিক্ষণ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছে। বুধবার দক্ষিণাঞ্চলীয় উপকূলীয় শহরের একটি বাড়িতে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়। প্রত্যক্ষদর্শী এবং জরুরি বিভাগের কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন। খবর এএফপি।

Advertisement

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, চার আসন বিশিষ্ট রবিনসন ৪৪ হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পর চারদিকে ধোঁয়া ছড়িয়ে পড়ে। কপ্টারটি একটি বাড়ির ছাড়ে বিধ্বস্ত হয়েছে।

কাছাকাছি থাকা এক বাসিন্দা এবিসি-৭ নিউজকে চ্যানেলকে বলেন, মনে হচ্ছিল একটা ট্রেন ছুটে আসছে। তিনি জানিয়েছেন, ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখেছেন। তবে তিনি নিশ্চিত নন যে, ওই ব্যক্তি হেলিকপ্টার থেকে পড়ে গেছেন নাকি নিজেই বেরিয়ে গেছেন। সেখানে মানুষের শরীরের বিভিন্ন অংশও পড়ে থাকতে দেখেছেন তিনি।

ওই নারী জানিয়েছেন, হেলিকপ্টারটি যে বাড়িটির ওপর বিধ্বস্ত হয়েছে সেটার বাসিন্দারা দুর্ঘটনার সময় সেখানে ছিলেন না। তাই বাড়ির ভেতরে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

Advertisement

তাৎক্ষণিকভাবে ওই দুর্ঘটনার কারণ জানা যায়নি। দমকল বাহিনীর প্রধান সিচ দানকান জানিয়েছেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে এবং আহত আরও দু’জনকে হাসপাতালে নেয়া হয়েছে।

টিটিএন/পিআর